আবু সায়েম, কক্সবাজারঃ

কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালীতে ইউপি চেয়ারম্যান ছৈয়দ নুরের নেতৃত্বে প্রকাশ্যে নেজাম উদ্দিন নেজুকে ( ৩৮) অপহরণ করার পর শারীরিক নির্যাতন করে আহত করা হয়।পেকুয়া পুলিশ খবর পেয়ে অবশেষে চেয়ারম্যানের ডেরা থেকে আহত ইউপি সদস্যকে উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এবার চেয়ারম্যানের এমন অমানবিক কাজের বিচার চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন প্রবীণ আওয়ামীলীগ নেতা জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক সাংগঠনিক সম্পাদক দৈনিক আপন কন্ঠের সম্পাদক মোহাঃ হোসাইন বিএ।
এ ঘটনা জানাজানি হওয়ার পর পুলিশ গিয়ে আহত ইউপি সদস্যকে উদ্ধার করেন।
প্রকাশ্যে দিন দুপুরে তুলে নিয়ে গিয়ে নির্যাতনের শিকার হওয়া ইউপি সদস্য নেজুর নির্যাতনকারীদের বিচার চেয়েছেন এ প্রবীণ আওয়ামীলীগ নেতা ।
তিনি তারঁ ফেইসবুক ওয়ালে লিখেছেন পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছৈয়দ নুর, মেম্বার নেজুর উপর অমানবিকতা দেখে আমি মর্মাহত হয়েছি,দুঃখ প্রকাশ,করছি এবং এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।
সমাজে অন্যায় যখন মাথা ছাড়া দিয়ে উঠে, ন্যায় তখন নিরব দর্শক এর ভূমিকা পালন করে। আর মানবতা নীরবে নিবৃত্তে কাদেঁ। আর বিবেক তখন নিবার্সিত হয়ে যায়।
জানি না,মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়ের হস্তক্ষেপ ছাড়া এ অন্যায়ের বিচার বোধ হয় কেউ করতে পারবে না!!!!
প্রবীণ আওয়ামীলীগ নেতা মোহাঃ হোসাইন বিএ ফেইসবুকে স্ট্যাটাস দেওয়ার পর মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে সর্বমহলের প্রতিবাদ এবং পবিত্র রমজান মাসে এ ধরণের অমানবিক নিষ্ঠুর কাজের বিচার চেয়ে নিন্দা জানিয়ে ফেইসবুকে ঝড় উঠে।