সংবাদ বিজ্ঞপ্তিঃ
‘এই দুর্যোগে মানুষের পাশে থাকি কল্যাণময় সমাজ গড়ি’ শ্লোগানে করোনা দূর্যোগে গৃহবন্দী, অসহায় ও কর্মহীন পরিবারের জন্য উপহার সামগ্রী বিতরণ করেছে নয়না পরিবার ট্রাষ্ট।

কক্সবাজার সদর উপজেলাস্ত চৌফলদন্ডী ইউনিয়নের ঐতিহ্যবাহি পারিবারিক সংগঠন নয়না পরিবার ট্রাষ্ট।

শনিবার বাংলাদেশ তথা সারা বিশ্ব যখন করোনা ভাইরাস নিয়ে সংক্ষিত, টিক তখন থেকে চৌফলদন্ডী ইউনিয়নবাসীর পাশে দেখা যায় নয়না পরিবার ট্রাষ্টের অনন্য উদ্যোগ।

যেমনঃ করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক কর্মসূচি, চৌফলদন্ডীর ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে ৯নং ওয়ার্ড পর্যন্ত জীবাণুনাশক স্প্রে ছিটানো।

কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ হাসপাতালে সহযোগিতা করে চৌফলদন্ডীবাসীর জন্য চিকিৎসা সেবা পরিচালনা করে চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালের মাঠে।

করোনা দূর্যোগে গৃহবন্দী, অসহায় ও কর্মহীন পরিবারের জন্য উপহার সামগ্রী বিতরণে ১ হাজার পরিবারের অংশ বিশেষ চৌফলদন্ডী ইউনিয়নের (৮নং ওয়ার্ড, ৯নং ওয়ার্ড ও কালু ফকির পাড়ার উপহার সামগ্রী বিতরণ করা হয় চৌফলদন্ডী নতুন মহালস্ত এড.বীর মুক্তিযাদ্ধা ছৈয়দ আহাম্মদ গ্রামার্স স্কুলে।

পরবর্তী ধাপে (উত্তর পাড়া, খামার পাড়া, সিকদার পাড়ার) উপহার সামগ্রী বিতরণ করা হয় চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে, পর্যায়ক্রমে চৌফলদন্ডী ১নং ওয়ার্ড থেকে ৫নং ওয়ার্ড পর্যন্ত উপহার সামগ্রী বিতরণ করা হবে সাগরমনি উচ্চ বিদ্যালয়ের মাঠে।

প্রত্যেক কর্মসূচি তে উপস্থিত থেকে উৎসাহিত করেছেন- কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান খান বাহাদুর মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ।

উপস্থিত ছিলেন- মক্কা মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নয়না পরিবার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক শাহাজান মনির, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নয়না পরিবার ট্রাস্টের উপদেষ্টা মুজিবুর রহমান, নয়না পরিবার ট্রাস্টের সভাপতি হাসান মুরাদ আনাচ, সাধারণ সম্পাদক ও জাতীয় শ্রমিক লীগের জেলা সাংগঠনিক সম্পাদক নেজাম উদ্দিন শাওন।

উপস্থিত ছিলেন- উপদেষ্টা ওসমান সরওয়ার, হাবিবুর রহমান পারভেজ, হেলাল উদ্দিন, মিজানুর রহমান, নয়না পরিবার ট্রাষ্ট ত্রাণ কমিটির আহবায়ক এনাম উল্লাহ, সদস্য এহেছান উল্লাহ, মাষ্টার জহিরুল হক লোটাস, রাশেদুল কবির, জুবাইর মাহমুদ, জামশেদুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব, ইমাম হোসেনসহ নয়না পরিবার ট্রাষ্ট ত্রাণ কমিটির সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •