প্রেস বিজ্ঞপ্তি :

প্রবাসী, ছাত্র, চাকরি ও ব্যবসার ফাঁকে তারা ছুটে যান অসহায় মানুষের কাছে। কারো রক্ত প্রয়োজন, তারা জোগাড় করে দেন। পড়ালেখায় সমস্যা, শীতের কাঁপুনি যখন বাড়ে, তখন তারা ব্যস্ত হয়ে পড়েন শীতবস্ত্র বিতরণে। বন্ধুর বিপদে সাহায্যের জন্য ছুটে যান। সেচ্ছায় এসব কাজের জন্য সাধারণ মানুষের সহযোগিতার আশা নিয়ে কক্সবাজার শহরে এবার নতুন যাত্রা শুরু করছেন ‘টিম ইলেভেন’ নামে একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। এ সংগঠন ইতিমধ্যে কক্সবাজারে অনেক অসহায় মানুষকে সহায়তা করেছেন। তাঁরা এবার লড়ে যাবেন মহামারি করোনা ও পবিত্র রমজানে অসহায়-দরিদ্র মানুষের খোঁজ নিয়ে সহায়তা প্রদান এবং কোন মানুষ অসহায়ত্ব-সমস্যার কথা জানালে তারা মুুহুর্তেই খাদ্য সামগ্রী ও সার্বিক সহযোগিতা নিয়ে ছুটে যাবেন।
টিম ইলেভেন এর সদস্যরা জানান, সমাজের অস্বচ্ছল ও দরিদ্র জনগোষ্ঠীর খাদ্য, চিকিৎসা ও শিক্ষা সেবার উদ্দেশ্যে সামাজিক সংগঠন ‘টিম ইলেভেন’র নতুন যাত্রা শুরু হয়েছে। এতে সর্বসম্মতিক্রমে সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে মনোনিত হয়েছেন ইমতিয়াজ আবীর।
কমিটি নিম্নরূপ : সভাপতি : বিজয় দাশ, সাধারণ সম্পাদক : নূর আবছার, অর্থ সম্পাদক ইরফান, দপ্তর সম্পাদক রাকিবুল ইসলাম রাহাত।
সম্মানিত সদস্য যথাক্রমে : আজহার আলী রাব্বি, ইব্রাহিম বাবু, আলমগীর চৌধুরী, ইমন শাস্ত্রী, সাখাওয়াত হোসেন শাকিল, জ্যাকশন শর্মা।
সমাজের অবহেলিত ও অস্বচ্ছল ব্যক্তি যারা আর্থিক সংকটের কারণে নানা রকম মৌলিক অধিকার থেকে বঞ্চিত, খবর পাওয়া মাত্র তাদের সহযোগিতায় ‘টিম ইলেভেন’ মুহুর্তের মধ্যে পৌছাবে।
টিম ইলেভেন এর উপদেষ্টা প্রবাসী ইমতিয়াজ আবির জানান, আমরা আসলে গোপনে অনেককে সহযোগিতা করেছি। আমরা চাইনা কোন প্রচার প্রচারণা কিন্তু আমাদের মতো অন্যজনকে এসব কাজে অনুপ্রানিত করতে এ প্রয়াস। সমাজের অসহায় ও দরিদ্র মানুষের পাঁশে দাঁড়ানোই আমাদের লক্ষ্য। ইতিমধ্যে নানামূখী সহযোগিতার সিদ্ধান্ত হয়েছে। করোনায় পথশিশু, অসহায় মানুষ ও এতিমদের পাশে দাঁড়াতে মূলত আমাদের যাত্রা। সকলের দোয়া ও ভালোবাসা চাই।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •