মু, মনজুর আলম ,চকরিয়া :

চকরিয়া উপজেলার সকল মার্কেট মালিক ও ব্যবসায়ীদের সর্বসম্মত সিদ্ধান্তে ঈদ পর্যন্ত উপজেলার সকল মার্কেট বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে। ১০ মে অনুষ্টিত সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় যুক্ত চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌর প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি ও সকল ব্যবসায়ী-মালিক ভাইদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে চকরিয়া যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম।

উক্ত বৈঠকে মার্কেট মালিকেরা দুইমাসের দোকান ভাড়া মওকুফের ঘোষণা দিয়েছেন। এছাড়াও চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী মার্কেটে কর্মরত দারোয়ানদের বেতন বহন ও পৌরসভায় বসবাসকারী দোকানের কর্মচারীদের জন্য ঈদ উপহারের ঘোষণা দিয়েছেন।

পৌরসভার বাইরে বসবাসকারী কর্মচারীদের উপজেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার দেওয়ার ঘোষণা দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী। এই সময় বৈঠকে আরো উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল করিম ও ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক।

এছাড়াও কৃতজ্ঞতা জানিয়েছে সকল মার্কেট মালিক ও মালিক সমিতির সভাপতি / সম্পাদক সহ যে সকল ভাইয়েরা আমাদের যৌক্তিক দাবি আদায়ের সাথে একাত্মতা প্রকাশ করেছেন।