মুহাম্মদ আবু বকর ছিদ্দিক,রামুঃ
প্রধানমন্ত্রী কর্তৃক কওমী মাদ্রাসার এতিম, দুঃস্থ ও অসহায় শিক্ষার্থীদের জন্য বিশেষ অর্থ বরাদ্দের অনুদানের চেক বিতরণ করেছেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। বৃহস্পতিবার ৭মে দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে ১৪টি কওমী মাদ্রাসার এতিম,দুঃস্থদের জন্য দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ করা হয়।
রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার সভাপতিত্ব চেক বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল,রামু উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সরওয়ার উদ্দিন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, ভাইস চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, রামু (সদর) ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল আলমসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মাদ্রাসার প্রতিনিধি, বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তা।

আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেন,   মহামারি করোনাভাইরাসের প্রভাবে সংকটে আছেন প্রতিটি সেক্টরের মানুষ। কওমি মাদ্রাসা সংশ্লিষ্টরাও এর ব্যতিক্রম নয়।এবার তাদের সহযোগিতায় এগিয়ে এলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য রামুবাসীর পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।