বার্তা পরিবেশক :

নগরীর ৪১ ওয়ার্ডের শ্রমজীবী, কর্মহীন, দুস্থ-অসহায়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের সার্বিক সহযোগিতায় এগিয়ে আসার জন্য নগরীর বিভিন্ন সংগঠন, ফাউন্ডেশন ও ধনাঢ্য ব্যক্তিদের প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মু্ক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

বৃহস্পতিবার ৭ মে মোজাহেরুল্লা মুহুরী বাড়ীর কামাল নুরুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য, সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথা বলেন তিনি।

বীর মু্ক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী আরও বলেন, উন্নত দেশগুলোতে দ্রুত করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। এ ভাইরাস প্রতিরোধে অধিকাংশ দেশ হিমশিম খাচ্ছে। উন্নত দেশের তুলনায় গরিব দেশ বাংলাদেশ। সঙ্গত কারণে করোনাভাইরাস বাংলাদেশে ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে তা ভয়াবহ রূপ নিতে পারে। তাই এই ভাইরাস ব্যাপকভাবে ছড়ানোর আগেই সচেতনতা বৃদ্ধি করা খুবই প্রয়োজন। এরই মধ্যে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস প্রতিরোধে জাতির উদ্দেশে দিক-নির্দেশনামূলক বিভিন্ন নীতিমালা ও বক্তব্য দিয়েছেন। প্রধানমন্ত্রীর সময়োপযোগী নীতিমালা ও বক্তব্যে জনগণ আন্তরিকভাবে সচেতন হয়েছেন।

এতে আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ন আহ্বায়ক আলহাজ্ব ফরিদ মাহমুদ, চসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম. আশরাফুল আলম, কামাল নুরুন্নেছা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সৈয়দ মো. কাবেদুর রহমান কচি, বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম সোলাইমান কাশেমী, ফাউন্ডেশনের কায-নির্বাহী সদস্য এস এম হাসিবুর রহমান, এস এম শফিউল বাহার, এস এম মুসফিকুর রহমান, আশরাফুল ইসলাম,আবুল হাসনাত বেলাল,মো: ইলিয়াছ, দেলোয়ার হোসেন বাচা, মো. বাচ্চুসহ বিভিন্ন নেতৃবৃন্দ।