জাহেদ হাসান :

চট্টগ্রাম লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকির হোসেন এর নেতৃত্বে থানা পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে বিভিন্ন কৌশলে ইয়াবা পাচারকালে ইয়াবাসহ ৪ পাচারকারীকে আটক করে।

গতকাল ৬মে এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্সসহ ভোর ৫.৩০ টায় চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে মোটরসাইকেলে করে ইয়াবা পাচারকালে ৩,০০০ (তিন হাজার) পিস ইয়াবা উদ্ধার সহ মাদক পাচারের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আটক আসামীরা হলেন,১। মোঃ বিপ্লব ধর (২৩), পিতা-সুভাস ধর, মাতা-রসু বালা ধর, সাং-ফতেহারকুল বণিক পাড়া,৯ নং ওয়ার্ড, ফতেখারকুল,রামু, -কক্সবাজার। ২। মোঃ বশর (২৮),পিতা-মোঃ আবু কালাম,সাং-কুতুব পালং,উখিয়া-কক্সবাজার।

অপরদিকে একইদিন লোহাগাড়া থানার এসআই মোঃ রেজওয়ানুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ রাত ৯.টার দিকে চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে প্রাইভেট কারে করে ইয়াবা পাচারকালে ২,০০০ (দুই হাজার) পিস ইয়াবা উদ্ধার সহ দুই পাচারকারীকে আটক ও মাদক পাচারে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

আটক আসামীরা, ১। মোহাম্মদ সেলিম (২৩), পিতা-শফিকুর রহমান, মাতা-রেনুয়ারা বেগম, সাং-বরবিল, ৩নং ওয়ার্ড,মরিচ্যা,উখিয়া-কক্সবাজার। ২। মোঃ জসিম উদ্দিন (২৬)পিতা-জয়নাল আবেদীন, মাতা-খোদেজা খাতুন,সাং-বৌদ্ধ বাড়ি, ৯নং ওয়ার্ড, বালিয়ান ইউনিয়ন,ফুলবাড়িয়া-ময়মনসিংহ।

এবিষয়ে লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ জাকির হোসেন মুঠোফোনে জানান, আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।