হারুনর রশিদ, মহেশখালী:
মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের লম্বাঘোনা বাজার এলাকায় ১লক্ষ ৫০হাজার ইয়াবাসহ ২জন ব্যবসায়ীকে গাড়ীসহ গ্রেপ্তার করেছে মহেশখালী থানার পুলিশ। ৫ই মে ভোর ৪টার সময় লম্বাঘোনা বাজারস্থ টমটম অফিসের সামনে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা দ্রুত পুলিশ খবর দেয়।

গ্রেপ্তারকৃতরা হলেন নুর মোহাম্মদ ও করিম উল্লাহ। তারা মহেশখালীর বাইরের বাসিন্দা।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর এর নেতৃত্বে এবং পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ বাবুল আজাদ সঙ্গীয় অফিসারদের নিয়ে স্থানীয় আওয়ামী লীগের সভাপতি জহির সিকদার,সাধারণ সম্পাদক মাষ্টার এনামুল করিম,উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাষ্টার মাহবুব আলম,সমাজসেবক মোজাম্মেল হক, ছোট মহেশখালী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হেফায়েত উদ্দিন,সাবেক ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি জাহেদ সিকদার এবং ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি
আবু বক্করের সহযোগীতায় এ ইয়াবা ব্যবসায়ীদের গ্রেপ্তাতার করতে সক্ষম হয় পুলিশ।

বিপুল পরিমান ইয়াবা উদ্ধারের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার মহেশখালী সার্কেল রতন কুমার দাশ গুপ্ত। ইয়াবাসহ একটি পিকআপ ভেনগাড়ী জব্ধ করা হয়েছে। যাহার গাড়ীর নাম্বার ঢাকা মেট্টো- ম (১১-১২৯১)।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রতন কুমার দাশ গুপ্ত জানান, গ্রেপ্তারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, ইয়াবা বিকিনিকির সাথে আর কে বা কারা জড়িত আছে তাদের খোঁজে বের করা হবে। আটককৃতদের ভাষ্যমতে স্থানীয় ওসমান মেম্বার এ ইয়াবা চালানের সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানাগেছে।