জাহাঙ্গীর আলম,টেকনাফ :
কক্সবাজার টেকনাফে বিজিবির অভিযানে মালিক বিহীন ৪০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার হয়েছে। ৪মে রাতের দিকে হ্নীলা ইউপিস্থ অবরাং নাফনদী এলাকা থেকে ইয়াবা গুলো উদ্ধার করা হয়।

টেকনাফ-২বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ফয়সল হাসান খান জানান,২বিজিবি’র অধীনস্থ হ্নীলা বিওপির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মিয়ানমার হতে একটি ইয়াবার চালান বাংলাদেশে প্রবেশ করবে সে সুত্রমতে বিজিবি’র টহল দলের সদস্যরা অবরাং ১নং স্লুইচ গেইড হতে ১শত গজ উত্তর দিক দিয়ে দু’জন ব্যক্তিকে নদীর তীরে উঠতে দেখে উক্ত চোরাকারবারিরা দুর হতে টহল দলের উপস্থিতি লক্ষ্য করে অন্ধকারে সুযোগ বুঝে পালিয়ে যায়।

টহলদল উক্ত স্থানে তল্লাশী করে পাচারকারীদের পেলে যাওয়া একটি বস্তা উদ্ধার করে।উদ্ধারকৃত বস্তার ভিতর হতে ৪০ হাজার পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। যার বাজার মুল্যে ১,২০,০০,০০০টাকা। সাথে ১টি মোবাইল ফোন নগদ ৩৫০টাকা পাওয়া যায়।তবে পাচার কারীরা পালিয়ে যাওয়াতে কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, এব্যাপারে পরবর্তীতে আইনি কার্যক্রম গ্রহন করা হবে এবং উদ্ধারকৃত মালিক বিহীন ইয়াবাগুলো উর্দ্ধতন কর্মকর্তা ,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তির্বগ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।