মমতাজ উদ্দিন আহমদ, আলীকদম :

করোনা পরিস্থিতির পর থেকে আলীকদমে সেনা বাহিনী ও পুলিশের পাশাপাশি জন নিরাপত্তায় কাজ করে চলেছেন ভিডিপি সদস্যরা। ভিডিপি সদস্যদের অধিকাংশই দরিদ্র পরিবারের। অন্যান্য দুঃস্থ জনগোষ্ঠীর পাশাপাশি রবিবার (২ মে) সকাল সাড়ে দশটায় আলীকদম জোনের উদ্যোগে দ্বিতীয়বারের মতো আনসার-ভিডিপি সদস্যদেরকে ত্রাণ বিতরণ করা হয়েছে।

চম্পট পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন আলীকদম জোনের লেঃ মীর মাহদী। অন্যান্যাদের উপস্থিত ছিলেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার ইহসান, প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ, চ্যানেল আই প্রতিনিধি ঈসমাইল হাসান, ভারপ্রাপ্ত প্রেসক্লাব সেক্রেটারী এসএম জিয়াউদ্দিন জুয়েল ও ভিডিপি কমা-ার নুরুল আলম প্রমুখ।

ত্রাণ বিতরণকালে লেঃ মাহদী বলেন, পরিস্কার-পরিচ্ছন্ন জীবন যাপনে সবাইকে অভ্যস্ত হতে হবে। এ দুর্যোগ মোকাবেলায় স্বাস্থ্য সচেতন হওয়ার বিকল্প নেই। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে সাবান দিয়ে ঘন ঘন হাত ধৌত করতে হবে। তিনি বলেন, দুঃস্থ জনগণের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দিতে আলীকদম জোনের সেনা সদস্যরা সর্বক্ষণ সজাগ রয়েছে।

সিনিয়র ওয়ারেন্ট অফিসার ইহসান জানান, সাম্প্রতিক সময়ে আলীকদম উপজেলা সদর ও প্রান্তিক জনপদগুলোতে বিশুদ্ধ পানির অভাব পরিলক্ষিত হওয়ায় সেনা বাহিনীর পক্ষ থেকে ত্রাণের পাশাপাশি বিশুদ্ধ পানিও বিতরণ করা হচ্ছে। সংকটকালীন সময়ে এ ধরণের সেনা সহায়তা অব্যাহত রাখবেন আলীকদম জোনের সেনা সদস্যরা।