আবুল কালাম , চট্টগ্রাম :

নগরীর ৭ নং পশ্চিম ষোলশহর ওয়ার্ডের ৫শত কর্মহীন, দু:স্থ,অসহায় ও নিন্ম আয়ের ঘর বন্দী মানুষের মাঝে রোজায় খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন করেন নগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন স্তগিত হওয়া চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী।

বৃহস্পতিবার( ৩০ এপ্রিল সকালে বীর মুক্তিযোদ্ধা এজহার মিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে এসব খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন কারেন।

এসময় তিনি বলেন কোন সংকট সামনে এসে গেলে আতঙ্কিত না হয়ে ধৈর্য্য ও সাহসের সাথে মোকাবেলা করতে হয়। বর্তমান করোনা সংকট মোকাবেলায় আমাদের করনীয় হল সচেতনতার সাথে পারস্পরিক দুরত্ব নিশ্চিত করা এবং নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলা।

মেয়র মেয়র প্রার্থী রেজাউ আরও বলেন, জাতির কল্যানে যা যা করতে হবে বঙ্গবন্ধু কন্যা পরিস্থিতি বিবেচনায় তাই করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, আমাদেরকে ভয় পেলে চলবেনা, সরকারী নির্দেশনার প্রতি সম্পূর্ণ আস্থা, বিশ্বাস ও শ্রদ্ধাশীল থেকে তাঁকে সহযোগিতা জানাতে হবে। তিনি আমাদের জন্য দিনরাত যে পরিশ্রম করে যাচ্ছেন, তাকে সফল ও স্বার্থক করতে হবে। মনে রাখতে হবে তিনি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। তিনি যা সিদ্ধান্ত নিচ্ছেন, তা সুদুরপ্রসারী চিন্তা থেকেই নিয়ে থাকেন। করোনার সংক্রমন থেকে রক্ষার পাশাপাশি তাদের খাদ্য সহায়তার ব্যাপক কর্মসূচী গ্রহন করে চলেছেন। যে কোন দুর্যোগ মহামারী এলে, সেটি চলে যাওয়ার পরও খারাপ প্রভাব থেকে যায়। করোনার কারনে বিশ্ব অর্থনীতি যেভাবে ভেঙ্গে পড়ছে, তার প্রভাবে যাতে আরো বড় ধরনের বিপর্যয় না হয় আমাদের প্রধানমন্ত্রী সেভাবেই কর্ম পরিকল্পনা সাঁজিয়ে কাজ করে যাচ্ছেন। আসুন, আমরা মাহে রমজানের এ দিনে আমরা মহান করুনাময়ের দরবারে বিশ্ব জাহানের রক্ষা এবং আমাদের প্রধানমন্ত্রীর সর্বাঙ্গীন সফলতা, সুস্থতা ও হায়াত এ তৈয়বা কামনা করি। গরীব দুখী মানুষের পাশে দাঁড়িয়ে আমরা এ পবিত্র মাসকে স্বার্থক করে তুলি। সংযমের সাথে জীবনাচরন করে করোনা সংকট থেকে নিজেদের দুরে রাখি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য মোঃ এয়াকুব, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাজী রাসেদ আলি জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক এম এ রহিম, সহ-সভাপতি আব্দুল হাই, ইসকান্দর এস্কো, এজহার মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান এস. কে. জামান, থানা আওয়ামীলীগ নেতা রফিউল হায়দার রফি, মোঃ ফরিদ, দেলোয়ার হোসেন বাবুল, মাহবুবুল আলম, মোঃ আলি, সানাউল্লাহ, এডভোকেট সুলতান জাহাঙ্গীর, এস.এম.আলমগীর, এস.এম.এমদাদ আলী, বজল আহমদ, নুর মোহাম্মদ, লোকমান খাঁ, সেলিম উদ্দিন, নাসিরুদ্দিন, আবদুল হান্নান, বিপলু, অভিসহ আরও অনেকে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •