মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

পেকুয়া উপজেলার নতুন নিয়োগ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমা সিদ্দিকা বেগম (১৬৮৬৭) আগামী রোববার ৩ মে নতুন কর্মস্থলে যোগদান করবেন। ২ মে শনিবার তিনি বিদায়ী কর্মস্থল কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ইউএনও হিসাবে শেষ কর্মদিবস অতিবাহিত করবেন। চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা কর্তৃক স্বাক্ষরিত ১৬৭ নাম্বার স্মারকে জারীকৃত এক প্রজ্ঞাপনে নাজমা সিদ্দিকা বেগমকে আগামী ৩ মে’র মধ্যে নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

এর আগে পেকুয়ার ইউএনও সাঈকা সাহাদত’কে বদলী করা হয় এবং পেকুয়ার নতুন ইউএনও হিসাবে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ইউএনও নাজমা সিদ্দিকা বেগম’কে নিয়োগ দেওয়া হয়। পেকুয়ার নতুন নিয়োগ পাওয়া ইউএনও নাজমা সিদ্দিকা বেগম চট্টগ্রাম জেলার বাসিন্দা। তিনি হবেন পেকুয়ার ১৩ তম ইউএনও।

পেকুয়ার বিদায়ী ইউএনও সাঈকা সাহাদত’র চাকুরী চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, পেকুয়ার টৈটং ইউনিয়ন পরিষদের বরখাস্ত হওয়া চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে ১৫ টন ত্রাণের চাল আত্মসাতের অভিযোগ এনে গত ২৮ এপ্রিল পেকুয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। বদলীকৃত ইউএনও সাঈকা সাহাদাতও এই ত্রাণের চাল আত্মসাত কেলেংকারীতে জড়িত ছিলো বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে প্রচার হয়।