আবুল কালাম , চট্টগ্রাম :

নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তদের চিকিৎসার জন্য চট্টগ্রামের সীতাকুণ্ডে চালু হওয়া বিশেষায়িত হাসপাতাল – ‘চট্টগ্রাম ফিল্ড হসপিটালে’ গত মঙ্গলবার ২৮ এপ্রিল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ(সিএমপি) থেকে ৬ জন পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য প্রেরন করা হয়।তাদের জ্বর – সর্দী – কাশি উপসর্গ ছিলো।

এর আগে অতিরিক্ত পুলিশ কমিশনার ( প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম (সেবা) মহোদয়ের নেতৃত্বে সিএমপি’র একটি টিম গত সোমবার(২৭এপ্রিল) চট্টগ্রাম ফিল্ড হসপিটাল পরিদর্শন করেন।

তাদের স্বাস্থ্য সেবার পরিবেশ ও ব্যবস্থাপনায় সন্তুষ্ট হয়ে দামপাড়া বিভাগীয় পুলিশ হাসপাতালের ফ্লু কর্ণারে থাকা ৬ জন পুলিশ সদস্যকে উক্ত হাসপাতালে প্রেরণ করা হয়।

ডাঃ বিদ্যুৎ বড়ুয়ার উদ্যোগে নাভানা গ্রুপের সহযোগিতায় প্রতিষ্ঠিত এই হাসপাতালের চিকিৎসক ও চিকিৎসক সহযোগীদের আন্তরিক প্রচেষ্টায় ৬ জন পুলিশ সদস্য বর্তমানে সুস্হ আছেন। তাদের আন্তরিকতা, সেবার মানসিকতা এবং সার্বিক ব্যবস্হাপনায় সিএমপি মুগ্ধ।

ধন্যবাদ চট্টগ্রাম ফিল্ড হসপিটাল এর উদ্যোক্তা, নাভানা গ্রুপ, চিকিৎসক এবং চিকিৎসক সহযোগীদের। আপনারাএগিয়ে যান মানবিকতার সেবায়।আমরা আছি আপনাদের সাথে।