মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

মহেশখালী ৩ জন করোনা আক্রান্ত রোগীর স্যাম্পল ২য় বার টেস্টের রিপোর্ট ‘নেগেটিভ’ পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে গত ২৭ এপ্রিল ২য় বার তাদের স্যাম্পল পাঠানো হয়েছিলো।

মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মাহফুজুল হক সিবিএন-কে এ তথ্য নিশ্চিত করেছেন। ডা. মোহাম্মদ মাহফুজুল হক আরো জানান, গত ১৯ এপ্রিল স্যাম্পল টেস্টে তাদের শরীরে করোনা ভাইরাস জীবাণু সনাক্ত হয়েছিলো। নিয়মানুযায়ী আবার এ ৩ জনের স্যাম্পল আগামী ৩০ এপ্রিল সংগ্রহ করে তৃতীয়বার টেস্টের জন্য কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হবে। তৃতীয়বার টেস্টের রিপোর্ট নেগেটিভ আসলেই তাদের হাসপাতাল থেকে রিলিজ করা যাবে।

মহেশখালী উপজেলার এই ৩ জন হলো-শাপলাপুর ইউনিয়নের-মুকবেকী এলাকার মোঃ বশিরের পুত্র ঢাকার একটি গার্মেন্টসের কর্মী মোঃ রায়হান (২৪) এবং অপরজন মুরুং ঘোনা এলাকার আবদুল খালেকের পুত্র আবু হানিফ (১৭), সে ঢাকার একটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র। বড় মহেশখালী ইউনিয়নের মিয়াজি পাড়ার হালিমা সাদিয়া (২৫), সে ঢাকায় গৃহকর্মী ছিলো। এ ৩ জনই মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মাহফুজুল হক আরো জানান, এ ৩ জন রোগী সুস্থ রয়েছে। তাদের শরীরে করোনা ভাইরাস আক্রান্তের কোন উপসর্গ এখন নেই।