মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

সৌদি আরব থেকে ওমরা করে এসে ঢাকায় হোম কোয়ারান্টিনে থাকা অবস্থায় কক্সবাজার সদর উপজেলার ঈদগাহ’র ইসলামাবাদের এক মহিলার মৃত্যু হয়েছে। সোমবার ২৭ এপ্রিল মহিলাটির মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।

ঈদগাহ সাংগঠনিক উপজেলা বিএনপি’র উপদেষ্টা ও ইসলামাবাদ ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি, ইসলামাবাদ ইউনিয়নের ইউসুফেরখীল নিবাসী সানাউল্লাহ তার সহধর্মিণী রাশেদা বেগম (৪৫) সহ ওমরা হজ্জ্ব করে গত ১৫ এপ্রিল সৌদী আরব থেকে দেশে ফিরেন। ঢাকায় এসেই তারা হোম কোয়ারান্টাইনে চলে যান। পরে রাশেদা বেগমের শরীরে ভাইরাস উপসর্গ দেখা দিলে তার শরীরের স্যাম্পল টেস্ট করা হয়। টেস্টে রিপোর্ট ‘নেগেটিভ’ আসে। এরপর তারা অন্যান্য চিকিৎসা করতে থাকে। এ অবস্থায় রাশেদা বেগমের স্বাস্থ্যের অবনতি হলে সোমবার ২৭ এপ্রিল সন্ধ্যায় হোম কোয়ারান্টাইনে থাকা অবস্থায় রাশেদা বেগম ইন্তেকাল করেন।

সাবেক এমপি কাজলের শোক প্রকাশ :

বিএনপি নেতা ছানা উল্লাহ’র সহধর্মীনি রাশেদা বেগমের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন-কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক লুৎফুর রহমান কাজল।

লুৎফুর রহমান কাজলের একান্ত সহকারী মোহাম্মদ দেলোয়ার হোসাইন প্রেরিত এক শোক বার্তায় তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।