আচ্ছালামু আলাইকুম।

আমি “মোঃ মোরশেদ খাঁন” কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর সন্তান। ছোটবেলা থেকে মহেশখালীতে বেড়ে উঠেছি। কিন্তু লেখাপড়ার সুবাদে কক্সবাজার অবস্থান করছি প্রায় পাঁচ বছর। আল্লাহর অশেষ রহমত যে , আমি মহেশখালী উপজেলায় জন্মগ্রহণ করেছি।
বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে কক্সবাজার সিটি কলেজ বাংলা বিভাগ বি.এ অনার্স ৪র্থ বর্ষে পড়ালেখা করছি। ছোটবেলা থেকে ব্যবসা করার ইচ্ছা ছিল। যার কারণে ২০১৮ সালে ব্যবসা শুরু করার পরিকল্পনা করি। কিন্তু পরিবারের মেঝ ছেলে হওয়াতে তেমন সাপোর্ট না পাওয়ার কারণে সম্ভব হয়ে উঠে নাই। কিন্তু ২০১৯ সালের শুরুতে আবার ঠিক করলাম ব্যবসাটা শুরু করবো। তারপর ঢাকার কয়েকজন ভাইয়ার সাথে কথা বলে অনলাইনে কিছু প্রোডাক্ট সেইল  শুরু করি। আলহামদুলিল্লাহ অনেক ভাল সাড়া পাচ্ছি। তার পাশাপাশি মহেশখালীর মিষ্টি পান এবং মহেশখালীর শুটকি নিয়ে ২০২০ সালের প্রথম দিকে কাজ শুরু করি। আল্লাহ র রহমতে নিজের  চেষ্টায় এবং কক্সবাজারের ই-শপিং এর প্রতিষ্ঠাতা লিঠন দাদার সাপোর্টে অনেক এগিয়ে গেছি।

আরো কিছু আইটেম যোগ করা হচ্ছে। কোয়ালিটি প্রোডাক্ট ও  ক্রেতার আস্থা আমার বড় পুজি।  ব্যবসাটা আরো বড় আকার ধারণ করবে ইনশাআল্লাহ। সামনে আরো এগিয়ে যাবো আপনাদের দোয়ায়।

👉  এটা আমার ফেসবুক পেইজ

মোবাইল যোগাযোগ : ০১৭৯২১৩৪৯৩২