আবুল কালাম , চট্টগ্রাম :

আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ২৫নং রামপুর ওয়ার্ড বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী ওয়ার্ড আওয়ামীলীগ আহবায়ক, সাবেক সফল কাউন্সিলর আব্দুস সবুর (লিটন) ২৫ নং রামপুর বাসি সহ সারাবিশ্বের ধর্ম প্রাণ মুসলামানদের শুভেচ্ছা জানিয়েছেন।

কাউন্সিলর প্রার্থী লিটন সালাম দিয়ে বলেন আমার রামপুর বাসিসহ আজ দেশের সমগ্র মুসলিমরা পবিত্র মাহে রমজান শুরু করছেন। এই মাসজুড়ে মুসলমানেরা ইবাদত করবে।

সারা দিন রোজা শেষে সন্ধ্যায় তা ভঙ্গ করবে। রমজান উপলক্ষে মুসলমানদের প্রতি ইসলামের মূল্যবোধ অনুযায়ী যথযাথ সম্মান প্রদর্শনের আহ্বান জানান তিনি।পাশাপাশি স্হানীয় ব্যবসায়ীদের প্রতি রমজান মাসে দ্রব্যমূল্য বৃদ্ধি না করার অনুরোধ জানান।

তিনি আরো বলেন,বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও।

তাই আপনাদের কাছে আমার আহ্বান, নিজ নিজ ঘরে থেকেই ইবাদত-বন্দেগী করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে না গিয়ে ঘরে থেকেই পড়ুন পাঁচ ওয়াক্ত নামাজ।তাছাড়া মহিমাময় তারাবিহ নামাজ মসজিদে না গিয়ে ঘরে থেকেই আদায় করুন। পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের সবাইকে হেফাজত করেন।

একইসঙ্গে বর্তমান পরিস্থিতিতে তিনি সবার সুস্বাস্থ্য ও সুরক্ষা কামনা করেছেন।