মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

শুক্রবার ২৪ এপ্রিল স্যাম্পল টেস্ট রিপোর্ট ‘পজেটিভ’ আসা কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছরার আবু বকর ছিদ্দিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সন্নিকটে আবু ছৈয়দের পুত্র শাহ আলম (৪৩) নারায়ণগঞ্জ থেকে গত ২০ এপ্রিল কক্সবাজার এসেছে। গত ২২ এপ্রিল শহরের টেকপাড়ায় করোনা ভাইরাস জীবাণু ধরা পড়া আবুল কালামের সাথে একই গাড়িতে করে নারায়নগঞ্জ থেকে এসেছে। সে নারায়ণগঞ্জে শ্রমিকের চাকুরী করে। এলাকার লোকজন তাকে বাধ্য করে জেলা সদর হাসপাতালে নিলে হাসপাতাল কর্তৃপক্ষ তার দেহের স্যাম্পল টেস্ট করতে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে পাঠায়। টেস্টে শুক্রবার শাহ আলমের করোনা রিপোর্ট পজেটিভ আসে। এনিয়ে কক্সবাজার পৌরসভায় করোনা ভাইরাস জীবাণু আক্রান্ত রোগীর সংখ্যা ২ জন হলো।

শুক্রবার ২৪ এপ্রিল স্যাম্পল টেস্ট রিপোর্ট ‘পজেটিভ’ আসা অপর রোগী নুরুল আলম (২২)। তার বাড়ি টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মিটাপানির ছরা। নুরুল আলমও গত এক সপ্তাহ আগে ঢাকা থেকে কক্সবাজার এসেছে বলে জানিয়েছেন, টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল। এ নিয়ে টেকনাফ উপজেলায় করোনা ভাইরাস জীবাণু আক্রান্ত রোগীর সংখ্যা ৩ জনে দাড়ালো।

২৪ এপ্রিল শুক্রবার করোনা ভাইরাস জীবাণু সনাক্ত হওয়া ২ জন রোগী সহ কক্সবাজার জেলায় করোনা ভাইরাস জীবাণু আক্রান্ত রোগীর সংখ্যা হলো মোট ৯ জন। তারমধ্যে মুসলিমা খাতুন (৭৮) নামক একজন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।