মুহাম্মদ আবু বকর ছিদ্দিক,রামুঃ
করোনায় ক্ষতিগ্রস্থদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ও  সংসদ সদস‍্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের সহযোগিতায় রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফিজুর রহমান চাল বিতরণ করেন।করোনার চলমান এই সংকটে সরকারের নির্দেশনা মোতাবেক রামু রাজারকুল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

২৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে (জি.আর) চাল বিতরণ শুরু হয়।এ সময় রাজারকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুফিজুর রহমান,উপজেলা মৎস কর্মকর্তা ও ট্যাগ অফিসার মোঃ মামুনুর রশীদ ,ইউপি সচিব,সাংবাদিক,ইউপি মেম্বার বৃন্দ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান মুফিজুর রহমান বলেন, আজ করোনা পরিস্থিতিতে মানুষকে ঘরে থাকার জন্য সরকারের উপহার সামগ্রী (জি.আর) হতদরিদ্র ৪০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ অব‍্যাহত রয়েছে।তালিকার বাইরে অনেকও ত্রাণ চাইলে তাদের কে ব‍্যক্তিগত পক্ষ থেকে প্রতিজন ২০০ থেকে ৩০০ টাকা করে প্রদান করি।
তিনি আরো বলেন, করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে হলে সড়ক, দোকান-পাট, মাঠে আড্ডা না দিয়ে সবাইকে ঘরে থাকতে হবে।তিনি বলেন,দেশের এই ক্রান্তিলগ্নে সকলে মিলে দেশ ও মানুষের জন্য কাজ করতে হবে। এ ছাড়াও তালিকার বাইরে যারা আছে,তাদেরকেও পর্যায়ক্রমে সহায়তা প্রদানের আওতায় আনা হবে।