আবুল কালাম , চট্টগ্রাম :

নগরীর হালিশহর ২৫ নং রামপুর ওয়ার্ড এলাকায় হত দরিদ্র, মধ্যবিত্ত ও নিন্ম আয়ের মানুষের মধ্য শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও রামপুর ওয়ার্ড আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক আব্দুস ছবুর লিটনের উদ্যোগে ৮ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) বিকালের দিকে রামপুর ধুপা পাড়ায় সাবেক কাউন্সিলর লিটনের গোডাউন হতে এসব ত্রাণ সামগ্রী বিতরণ উদ্ভোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হসান চৌধুরী (নওফেল)এম,পি।

বিশেষ অতিথি ছিলেন স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ২৫ নং ওয়ার্ড হতে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী সাবেক সফল কাউন্সিলর আব্দুস ছবুর লিটন।

সসময় প্রধান অতিথি শিক্ষা উপমন্ত্রী নওফেল বলেন কোন সরকারী উদ্যোগ ছাড়া অত্র ওয়ার্ড নেতৃবৃন্দরা নিজ উদ্যোগে গরিব অসহায়দের পাসে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানান।
উপমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের নিকট দোয়া চেয়ে বলেন মাননীয় প্রধানমন্ত্রী সুস্থ থাকলে সুস্থ থাকবে বাংলাদেশ।

করোনা টেস্টিং সেন্টার বিষয়ে গন মাধ্যম কর্মিরা প্রশ্ন করলে তিনি বলেন,প্রধানমন্ত্রীর নির্দেশে চট্টগ্রামে আরও ২ টি টেস্টিং সেন্টার প্রস্তুত আছে।একটি হচ্ছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল অপরটি হলো চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ব বিদ্যালয়,এখানে করোনা টেস্টিং উম্মক্ত করা হবে।

ত্রাণ সামগ্রী বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জানান যারা ত্রাণ বিতরণ করবেন তাদে খেয়াল রাখতে হবে। দুইবার বা বার বার যেন একই ব্যক্তি না পায়,এবং কাউন্সিলর সরকারী তালিকা করার জন্য প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন।
নওফেল আরও বলেন,আগামী সিটি নির্বাচনে মানুষের দোয়া সমর্থনে মেয়র প্রার্থী রেজাউল করিম ও আওয়ামীলীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীদের বিজয় হবে।

বিশেষ অতিথি কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর আব্দুস ছবুর লিটন বলেন, আমাদের জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা মাঠে আছি গরিব অসহায়দের পাসে।
আমাদের এই ত্রাণ বিতরণ চলমান থাকবে।
সকলের দোয়া চাই আল্লাহ যেন সব সময় আপনাদের সেবা করার তৌফীক দানকরেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন,যুবলীগ নেতা দেলোয়ার হোসেন খুকা,আবুল কাসেম,মাহবুল আলম আজাদ,মাইন উদ্দিন খোকন,সাইফুরহমান পলাস,সাবেক কাউন্সিলরের ছোট ভাই আব্দুল মান্নান খোকন,মো,রিপন,মো,ছাদেক, মো,সমন,মো,জাহিদ, মো,ফয়সাল,মো,আরাফাত সহ আরও অনেকে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •