এম.জিয়াবুল হক,চকরিয়া

করোনা পরিস্থিতি পর্যবেক্ষনে গতকাল মঙ্গলবার কক্সবাজারের চকরিয়া উপজেলার বিভিন্ন এলাকা পরির্দশন করেছেন কক্সবাজারের জেলা প্রশাসক মো.কামাল হোসেন। তিনি এদিন সকালে চকরিয়া পৌঁছালে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী তাকে স্বাগত জানান। পরবর্তীতে এমপি জাফর আলম এবং জেলা প্রশাসক মো.কামাল হোসেন চকরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় করোনা সংক্রমণের পরিস্থিতি পর্যবেক্ষন করেন। পরে তিনি জেলার প্রবেশদ্বার উত্তর হারবাং আজিজনগর এলাকায় বাংলাদেশ সেনাবাহিনী ও জেলা পুলিশের উদ্যোগে স্থাপিত করোনা জীবাণুমুক্তকরণ টানেল উদ্বোধন করেন। সেখানে বাংলাদেশ সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সকাল দশটার দিকে জেলা প্রশাসক মো.কামাল হোসেন স্থানীয় উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সঙ্গে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধকল্পে করূণীয় নিয়ে মতবিনিময় করেন। কক্সবাজার ফেরার পথে তিনি উপজেলার ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে করোনা সংক্রমণে জীবিকা হারানো মানুষের মাঝে চাল ডাল আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে খাদ্য সহায়তা বিতরণ কর্মসুচি উদ্বোধন করেন জেলা প্রশাসক মো.কামাল হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল আফছার, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু,চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) তানভীর হোসেন, চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমান, ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাহাব উদ্দিন, চকরিয়া উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য হেলাল উদ্দিন হেলালী। এছাড়াও অনুষ্ঠানে ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের সচিব, পরিষদের সকল সদস্য, সুধীজন উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •