প্রেস বিজ্ঞপ্তি :
করোনাভাইরাসের কারণে শ্রমজীবীদের কাজ বন্ধ থাকায় বিপাকে পড়েছে অসহায় কৃষক। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে যার স্থান থেকে করোনাভাইরাসের কারণে দেশে লকডাউন থাকায় অসহায়, মধ্যবিত্ত, শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। এরই প্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয়  নির্দেশনা মোতাবেক কক্সবাজার সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি জাহেদ সিকদার রুবেলের নেতৃত্বে এক ঝাঁক নেতাকর্মী অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছে। ২১ এপ্রিল (মঙ্গল বার) কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের পশ্চিম গোমাতলীর এক কৃষকের ফোন পেয়ে জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি জাহেদ সিকদার রুবেল নেতাকর্মীদের নিয়ে ধান কাটতে যায়। তারা ওই কৃষকের দুই কানী জমির ধান কেটে ঘরে পৌঁছে দিয়ে আসেন।এছাড়াও পরবর্তীতেও সকল প্রকার সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন।


জাহেদ সিকদার রুবেল বলেন, দেশে করোনাভাইরাসের কারণে লকডাউন থাকায় গ্রামে অসহায় কৃষকেরা কোন প্রকার লোকজন না থাকায় বিপাকে পড়েছে। কিভাবে ধান কাটবে, বাড়ি নিবে, মাড়াই করবে কোথায় হতে অর্থ সংস্থা পাবে অসহায় হয়ে পড়েছে এসব কৃষকরা। তাই এক কৃষকের ফোন পেয়ে নেতাকর্মীরা ওই গ্রামে ছুটে যায় এবং ওই কৃষকের ধান কেটে দিয়ে ঘরে তুলে দেয় । এতে ওই কৃষক একটু হলেও আশার মুখ দেখতে পেয়েছেন।
আমাদের এই কাজ পর্যায়ক্রমে অব্যাহত থাকবে। যদি কারো এমন সাহায্যের প্রয়োজন হয় আমাকে ফোন করে বা যেকোন ভাবে জানালে আমরা অবশ্যই আপনাদের পাশে দাঁড়াবো।

এই সময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের উপ বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক বিপ্লব মুন্না বলেন, আমরা আপনাদের জন্য সর্বদাই প্রস্তুত আছি,আমরা শুধু কৃষি কাজে নয় দেশের বতমান পরিস্হিতিতে যে কোন কাজে আপনাদের উপকার করতে পারলে খুশি হবো।
কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য এবি রায়হান বলেন, প্রবল ঝড় ,বৃষ্টি তুফান কোন কিছুই আমাদের এই চলমান কর্ম সূচিকে বাধাগ্রস্ত করতে পারবে না।যেখান থেকেই কল আসুক না কেন, আমরা কৃষকের পাশে দাঁড়াতে প্রতিগ্গা বদ্ধ।

সিটি কলেজ ছাত্রলীগ নেতা মোহাম্মদ ফয়সাল, মোঃ নাহিদ আল হাসান,রাফসানুল আমজাদ রাফি,আসিফ আল হোসাইন,মোঃ হাসান শরীফ,মোঃ বাহারান,মাহিনুর রহমান মহিন,মেহেরুখ খানসহ ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

সার্বিক সহযোগিতা করেছেন সাবেক কক্সবাজার কলেজ ছাত্রলীগ নেতা তারেকুল ইসলাম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •