বিশেষ প্রতিনিধি :

রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতির উদ্যোগ ১,৪০০ চালক ও শ্রমিকদের প্রতিজনকে ২৫ কেজি করে চাউল সহায়তা হিসেবে দেওয়া হচ্ছে। আজ (১৯/০৪/২০২০ইং) রবিবার সকাল ১০ টায় জেলায় কর্মহীন হয়ে পরা সিএনজি চালক ও শ্রমিকদের নিকট ত্রাণ বিতরনী অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য, সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি।

এসময় দীপংকর তালুকদার এমপি শ্রমিকদের প্রতি আহবান জানিয়ে বলেন, বর্তমানে আমাদের বাংলাদেশসহ সারা বিশ^ করোনা ভাইরাস মহামারি প্রতিরোধে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সরকার এই ভাইরাস থেকে জনগণকে রক্ষায় বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেছেন। করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে এ নির্দেশনা মেনে নিজেকে ও স্বজনকে নিরাপদ রাখার জন্য সামাজিক দূরত্ব বজায় রাখুন এবং সবসময় সতর্ক ও সচেতন থাকুন।

উক্ত উদ্বোধনীতে আরো উপস্থিত ছিলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শহিদুজ্জামান মহসিন রোমান, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সদস্য ও রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতি সভাপতি পরেশ মজুমদার, সহ-সভাপতি কবির আহাম্মদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিমসহ সমিতির অন্যান্য নেতাকর্মীরা।

এসময় শহিদুজ্জামান মহসিন রোমান রাঙামাটি জেলা প্রশাসন আড়াই মেট্রিকটন খাদ্যশস্য ও ২৫ হাজার টাকা নগদ অর্থ রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতিকে সহযোগিতা করেছেন এবং বাকি গুলো সমিতির পক্ষ থেকে দিয়ে সমিতির সাথে জড়িত সিএনজি চালক ও শ্রমিকদের মধ্যে যারা স্বশরীরে উপস্থিত আছে এরকম ১,৪০০ জনের পরিবারকে আমরা সমিতির পক্ষ থেকে ২৫ কেজি করে চাউল পৌঁছে দিচ্ছি।