মুহাম্মদ মনজুর আলম ,চকরিয়া :

কক্সবাজরের চকরিয়ায় দেশীয় বাংলা মদসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার সময় উপজেলার মালুমঘাট বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হল উপজেলার ডুলহাজারা ইউনিয়নের মালুমঘাটস্থ খ্রিস্টানপাড়ার ৩নং ওয়ার্ডের মাইকেল হাওলাদারের ছেলে ক্লিটন (২৭) ও একই এলাকার মৃত: লেসনি সালবেজের ছেলে শুমেল গেন সালবেজ (৪৫)।

অভিযানে নেতৃত্বে দেয়া চকরিয়া থানার (এস আই) মো.ইসমাইল হোসেন জানান, শনিববার সন্ধ্যা সাড়ে ছয়টার সময় গোপন সংবাদের ভিক্তিতে খবর পেয়ে ডুলহাজারা ইউনিয়নের মালুমঘাট বাজার এলাকায় অভিযান চালানো হয়। এসময় আট লিটার দেশীয় তৈরি বাংলা মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটকৃতরা পুলিশের কাছে মাদক ব্যবসায়ী বলে প্রথামিক ভাবে স্বীকার করেছে।

আটক মাদক ব্যবসায়ীদের বিষযে জানতে চাইলে চকরিয়া থানার অফিসার (ইনচার্জ) মো. হাবিবুর রহমান জানান, দীর্ঘদিন ধরে পুলিশের চোঁখকে ফাকিঁ দিয়ে মালুমঘাট এলাকায় তারা মাদক ব্যবসা করে আসছিল। তিনি আরো বলেন, তাদের বিরদ্ধে মাদক আইনে থানার (এসআই) মো.ইসমাইল হোসেন বাদী হয়ে থানায় মামলা রজু করা হয়েছে। মামলাটি থানার (এসআই) প্রিয় লাল ঘোষ তদন্ত করবেন। রোববার বিকালে আদালতের মাধ্যেমে আটকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।