শাহেদ মিজান, সিবিএন:

সৌদি আরবের মক্কায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কক্সবাজারের খুরুশ্কুলের তেতৈয়া এলাকার বাসিন্দা খোরশেদ আলম (৫৫)।

আজ (শনিবার) বাংলাদেশ সময় ৭টার দিকে মক্কা আল নূর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন তিনি (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজেউন)।

মরহুমের শ্যালক কক্সবাজারের বারের আইনজীবি নেজামুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। করোনা আক্রান্ত হয়ে খোরশেদ আলমের শ্যালক মোঃ তারেকও লাইফ সাপোর্টে রয়েছে।

এড. মুহাম্মদ নেজামুল হক সিবিএনকে জানান, ১৪ দিন আগে করোনা ভাইরাসে আক্রান্ত হন খোরশেদ আলম। অবস্থা গুরুতর হলে তাকে মক্কা আল নূর হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা চললেও অবস্থার আরো অবনতি হয়। শেষ মুহূর্তে লাইফ সাপোর্টেও রাখা হয় তাকে। সেখানে মৃত্যুবরণ করেন তিনি। অন্যদিকে খোরশেদ আলমের সাথে থাকা তার শ্যালক মোঃ তারেকও ওনার কয়েকদিন পর করোনা ভাইরাসে আক্রান্ত হন। শেষ মুহূর্তে এসে তার অবস্থারও গুরুতর হওয়া তাকে কিং আব্দুল আজিজ হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

এড. মুহাম্মদ নেজামুল হকের দেয়া তথ্য মতে, মারা যাওয়া খোরশেদ আলম দীর্ঘদিন সৌদি আরবের মক্কায় রয়েছেন। তিনি সেখানে একটি সুপার শপ পরিচালনা করতেন। তার মাধ্যমে তার শ্যালক মোঃ তারেকও সৌদি আরব যায় এবং দুজইন একই দোকান পরিচালনা করতো। দেড় মাস আগে ছুটি কাটিয়ে সৌদি ফিরে যান খোরশেদ আলম। ১৪ দিন আগে তার করোনা ভাইরাস ধরা পড়ে। তার কয়েকদিন পর মোঃ তারেকও করোনায় আক্রান্ত হন।