এম.জিয়াবুল হক.চকরিয়া :

করোনা ভাইরাস সংক্রমণ সময়ে কতিপয় মহল অসৎ উদ্দেশ্যে রাতের আঁধারে করোনা রোগী বা বিদেশ ফেরত প্রবাসি খোঁজার নামে আপনার বাসা-বাড়িতে উপস্থিত হতে পারে। তারা আপনাকে রাতে ঘরের দরজা খুলতে বলতে পারে। তাই নিজের এবং পরিবারের নিরাপত্তার বিষয়টি সর্ম্পকে সবাইকে সর্তক থাকতে হবে। চকরিয়া-পেকুয়াবাসির উদ্দেশ্যে জনসচেতনতামুলক এই ধরণের আহবান জানিয়েছেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম।

সহকারি পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম শুক্রবার ১৭ এপ্রিল নিজের ব্যক্তিগত ফেসবুক ফেইজে দেয়া সচেতনতামুলক এই স্ট্যাটাসে লিখেছেন, সম্মাণিত চকরিয়া-পেকুয়াবাসির নিরাপত্তার জন্য এই মর্মে সর্তক থাকার পরার্মশ দেয়া যাচ্ছে, যে কেউ কোন খারাপ উদ্দেশ্যে পুলিশ কিংবা অন্য কোন সংস্থার পরিচয় দিয়ে করোনা রোগী অথবা বিদেশ ফেরত প্রবাসি খোঁজার নামে রাতে আপনার বাসা-বাড়ির দরজায় হাজির হতে পারে। আপনাকে কথা বলার অজুহাতে দরজা খুলতে বলতে পারে। তাই তাই নিজের এবং পরিবারের নিরাপত্তার বিষয়টি সর্ম্পকে সবাইকে সর্তক থাকতে হবে।

তিনি বলেন, এই ধরণের কেউ আপনার বাড়িতে উপস্থিত হলে সর্তকতা অবলম্বন করতে হবে। অপ্রীতিকর কোন ঘটনা আঁচ করতে পারলে সঙ্গে সঙ্গে চকরিয়া ও পেকুয়া থানা পুলিশকে অবহিত করতে হবে। পুলিশকে আইনানুগ কাজে সহায়তা করতে হবে। পুলিশ সদা সজাগ, শুধু অপেক্ষা আপনার ডাক। পুলিশকে জানাতে ফোন করুন ওসি চকরিয়া থানা মোবাইল ০১৭১৩৩৭৩৬৬৭, ওসি পেকুয়া থানা ০১৭১৩৩৭৩৬৭০, ওসি তদন্ত চকরিয়া থানা ০১৭১৩৩৭৪৬২৩, ওসি তদন্ত পেকুয়া থানা ০১৭১৩৩৭৪৬২৪, ডিউটি অফিসার চকরিয়া থানা ০১৮৬৫২৪৫৩১৭। করোনা মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে চলুন, নিজে এবং পরিবার ও প্রতিবেশ সবাইকে ভাল রাখুন। বাড়িতে থাকুন, আল্লাহকে ডাকুন, সবাই নিরাপদ থাকুন।