মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রতিটি ইউনিয়নের মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে অার্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার ( ১৫এপ্রিল) বিকাল ৪টার সময় নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যানের অফিস কক্ষে জেলা পরিষদ থেকে পাঠানো অার্থিক সহায়তা ইমাম মুয়াজ্জিনদের হাতে তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ,জেলা পরিষদের সদস্য ক্যানেয়ান চাক,উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অাফরিন কচি, থানা’র অফিসার ইনচার্জ (ওসি) অানোয়ার হোসেন, উপজেলা অাওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান নুরুল অাবছার ইমন, ইউপি সদস্য অারিফ উল্লাহ প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ এসময় সাংবাদিকদের বলেন, করোনাভাইরাস আতঙ্কে উপজেলা লকডাউন করা হয়েছে। এই সময় কর্মজীবী ও নিম্ন আয়ের মানুষ উপার্জনহীন হয়ে পড়েছে। কর্মহীন অসহায় মানুষের তালিকা করে উপজেলা পরিষদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হচ্ছে।

জেলা পরিষদের পক্ষে পাঠানো অার্থিক সহায়তা আজ মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের বিতরণ করা হলো।
প্রতি ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম ও মুয়াজ্জিন কে ত্রাণের আওতায় আনা হবে।

তিনি উপস্থিত ইমাম ও মুয়াজ্জিনদের কে প্রাণঘাতী করোনাভাইরাস সম্পর্কে গুরুত্বপূর্ণ কথা বলেছেন। যাতে এই দুর্যোগময় মুহুর্ত গুলোর কথা সকলকে জানিয়ে দেন এবং সবাই সচেতন থাকেন।