জে. জাহেদ , চট্টগ্রাম :

করোনাভাইরাসের প্রকপে ঘরে থেকে বাইরে যাওয়া মানা। আজ মঙ্গলবার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ, বাংলা ১৪২৭ সালের প্রথম দিনে ঘরে বন্দি হয়ে বৈশাখ উৎযাপন করছেন বাঙালিরা। কেউ কেউ ঘর থেকেই ছড়িয়ে দিয়েছে বৈশাখের রঙ।

তেমনই এই বৈশাখে বাসা থেকেই নাচের ভিডিও প্রকাশ করে পুরনো দিনে জরা জির্ণতা ভুলে আগামীরর সুন্দর দিনের স্বপ্ন দেখেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’ রাফাহ নানজীবা তোরসা।

ঘরেই গোপায় ফুল গুঁজে, আর লাল ড্রেসে রঙিন হয়ে ‘আইলো আইলো আইলো রে, রঙ্গে ভরা বৈশাখ আবার আইলো রে’ গানের সঙ্গে নেচেছেন তিনি। নিজের ফেসবুকে সেই ভিডিও প্রকাশ করেছেন তিনি। এভাবেই সবাইকে বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন তোরসা।

আর তার ভিডিওর কমেন্ট ঘরেও সবাই তাকে বৈশাখের শুভেচ্ছা জানিয়ে চলেছেন। পাশাপাশি তার নাচেরও প্রশংসা পাচ্ছেন সবার কাছ থেকে। এভাবেই বৈশাখ কাটছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের।

তোরসা বলেন, ‘পহেলা বৈশাখ ১৪২৭ এর শুভেচ্ছা সবাইকে । আমাদের এই প্রাণের উৎসব , নতুন বছর কাটুক পরিবার এবং ভালোবাসার মানুষদের সাথে নিজের বাসায় । নিজের মনোবল ও নৈতিক শক্তি দৃঢ় রাখি । অনেক ভালোবাসা আপনাদের প্রতিবাসায় থাকুন , নিরাপদ ও সচেতন থাকুন।

‘করোনা মুক্ত ভোর, হাসি গানে মুখরিত ভোর, একদিন আসবেই, এই বুকে আছে বিশ্বাস, সুদিন আসবে নিশ্চয়।’

প্রসঙ্গত, ৩৭ হাজারের বেশি প্রতিযোগী টপকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ হয়েছেন রাফাহ নানজীবা তোরসা। গত বছন ১১ অক্টোবর রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে ঝলমলে আয়োজনে বিজয়ীর মুকুট ওঠে তোরসার মাথায়।

তিনি চট্টগ্রামের মেয়ে হলেও তার গ্রামের বাড়ি কক্সবাজার জেলার কুতুবদিয়ায়। শৈশব থেকে বহুমুখী প্রতিভার অধিকারী তোরসা নৃত্য, আবৃতি, বিতর্ক প্রতিযোগিতা, থিয়েটার, মডেলিং, মূকাভিনয়েও পারদর্শী।

পহেলা বৈশাখ ১৪২৭ এর শুভেচ্ছা সবাইকে । আমাদের এই প্রাণের উৎসব , নতুন বছর কাটুক পরিবার এবং ভালোবাসার মানুষদের সাথে নিজের বাসায় । নিজের মনোবল ও নৈতিক শক্তি দৃঢ় রাখি । অনেক ভালোবাসা আপনাদের প্রতিবাসায় থাকুন , নিরাপদ ও সচেতন থাকুন … "করোনা মুক্ত ভোর হাসি গানে মুখরিত ভোর একদিন আসবেই এই বুকে আছে বিশ্বাস সুদিন আসবে নিশ্চয় "শুভ নববর্ষ ১৪২৭ ❤️#missworldbangladesh#share

Posted by Rafah Nanjeba Torsa on Monday, April 13, 2020

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •