বার্তা পরিবেশক:

কক্সবাজার উখিয়ার সোনারপাড়া মাদরাসা ও মৌলানা আবুল বশর নিয়ে ১১ এপ্রিল কক্সবাজারের কতিপয় অনলাইন সংবাদ পোর্টাল ভয়েস ওয়ার্ল্ড এবং কক্সবাজার জার্নালসহ যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও ব্যক্তিগত আক্রোশের জের থেকে করা হয়েছে মর্মে প্রতিবাদ জানিয়েছেন তার স্ত্রী মানোয়ারা বেগম ও সোনারপাড়া মাদরাসা পরিচালনা কমিটি।

উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়ে তারা বলেন, আলহাজ্ব মৌলানা মোঃ আবুল বশর জালিয়াপালং ইউনিয়নের তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সদস্য। এসব সংবাদে ছাত্রীর বিষয়ে যে অভিযোগ উত্তাপন করা হয়েছে বলে জানানো হচ্ছে এমন কোন ঘটানায় ঘটেনি। যদি এমন কোন ঘটনা সংগঠিত হতো তাহলে পরিবার বা উক্ত ছাত্রী অবশ্যই অভিযোগ করতো। কিন্ত কোথায় কি ঘটলো তার কোন বিস্তারিত না জেনে একটা মানুষকে সম্মানহানি করা সম্পূর্ণ ব্যক্তিগত উদ্দ্যেশ্য প্রণোদিত।

মাদরাসা কমিটির বিবৃতি

এই সংবাদের তীব্র নিন্দা জানিয়েছেন তাঁর স্ত্রী মানোয়ার বেগম ও সোনারপাড়া দাখিল মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এস এম ছৈয়দ আলম এবং সোনারপাড়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মৌলানা নুরুল হক আরমান।

তার স্ত্রী মানোয়ারা বেগম বলেন আমার বক্তব্যের যে কথা বলা হয়েছে তা আমার কোন বক্তব্য নই। এটিও সম্পূর্ণ মিথ্যা বানিয়ে লেখা হয়েছে। এবং তিনি সাংবাদিক মহলের এ বিষয়ে সঠিক তথ্য যাচাই করে সঠিক তথ্য পরিবেশের অনুরোধ করেছেন।