বার্তা পরিবেশক:
বিশ্বজুড়ে যখন করোনা ভাইরাস আতঙ্কে মানুষের জনজীবন অস্থিতিশীল হয়ে পড়েছে। ঠিক তখনই কক্সবাজারের টেকনাফের কর্মহীন ঘরে থাকা দরিদ্র
পরিবারের মাঝে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের সাবেক সাংসদ শাহজাহান চৌধুরীর পক্ষে উপজেলা যুবদলের উদ্যোগে এই ত্রাণ বিতরণ করা হয়েছে।
শনিবার (১০ এপ্রিল) দুপুরে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন টেকনাফ উপজেলা যুবদলের সভাপতি মোঃ কাইয়ুম। সদর ইউনিয়নের নতুন পল্লানপাড়া,হাবিরছড়াসহ বিভিন্ন এলাকায় হত-দরিদ্র পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ রফিক, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক হাফেজ শাহ নেওয়াজ, যুবনেতা নুর হোসেন ও ছাত্রনেতা রাসেল প্রমুখ।পর্যায়ক্রমে এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।
উপজেলা যুবদলের সভাপতি মোহাম্মদ কাইয়ুম বলেন, কাজের কথা বলে ঘর থেকে বাহির হবেন না। আপনি সুস্থ থাকুন আপনার পরিবারকে সুস্থ রাখুন সমাজের মানুষকে সুস্থ থাকতে সহায়তা করুন। আপনারা ঘরে থাকুন,আমরা আপনাদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিব। করোনা পরিস্থিতিতে শাহজাহান চৌধুরী পক্ষ থেকে সবসময় মানুষের পাশে থেকে ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।আমরা গরীবের নেতা তাই সবসময় গরীব অসহায় মানুষের পাশে থাকতে চেষ্টা করি।