প্রেস বিজ্ঞপ্তি
করোনাভাইরাস জনিত সঙ্কটে অনেক শ্রমজীবী, ক্ষুদ্র ব্যবসায়ী , কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে অতি কষ্টে দিন যাপন করছে। এমতাবস্থায় মানবিক দায়িত্বানুভূতি থেকে কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে রামু লম্বরীপাড়া আলোর দিশারি যুব পরিষদ। ১০ এপ্রিল সন্ধ্যায় স্বেচ্ছাসেবী, সামাজিক এ সংগঠনের পক্ষ থেকে রামু ফতেখাঁরকুল (সদর) ইউনিয়নের লম্বরীপাড়ার ১১৯ টি অসহায় পরিবারের দোরগোড়ায় খাবার দ্রব্য পৌঁছে দেয়া হয়। অসহায় মানুষের ছবি ধারণ না করে এবং তাদের সমবেত না করে সংগঠনের স্বেচ্ছাসেবী সদস্যরা নিজেদের কাঁধে বহন করে বাড়ি বাড়ি গিয়ে মানবিক সহায়তা পৌঁছে দিয়ে ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করেন।
এ মানবিক উদ্যোগ বাস্তবায়ন করতে পেরে আল্লাহর শুকরিয়া আদায় করেছেন সংগঠনের সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর। তিনি দূর্যোগকালীন এ মানবিক উদ্যোগে স্বতঃস্ফূর্তভাবে শরীক হয়ে যারা মানবতার কল্যাণে অবদান রাখার ধারাবাহিকতায় যুক্ত হয়েছেন সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সেই সাথে আগামীতেও এরকম মানবিক অভিযাত্রায় সকলের একনিষ্ঠ অংশগ্রহণ কামনা করেন।
মানবিক এ কর্মসূচি সার্বিকভাবে সমন্বয় করেন, সাধারণ সম্পাদক মুহাম্মদ নবী হোছাইন ( একে খান), সাংগঠনিক সম্পাদক সেলিম উল্লাহ, প্রচার সম্পাদক নুরুল হুদা, দায়িত্বশীল সদস্য মুহাম্মদ মোমেন রশিদ।
এছাড়াও মানবিক এ তৎপরতায় মাঠ পর্যায়ে অংশগ্রহণকারী অপরাপর স্বেচ্ছাসেবী সদস্যদের মধ্যে রয়েছেন, সহ-সভাপতি রাশেদুল ইসলাম আনছারী, রিয়াজ উদ্দিন রানা, যুগ্ম সম্পদাক হাফেজ ইস্কান্দর হিরু, দায়িত্বশীল সদস্য মোহাম্মদ মোস্তফা, মুহাম্মদ আব্দুল্লাহ, মুহাম্মদ রহিম উল্লাহ, মুহাম্মদ আতাউর রশিদ, মুহাম্মদ রাসেল, ওমরা খাঁন, ওয়াহিদুল্লাহ, নবী হোসাইন, খালেদ সিদ্দিক, কাইছার হামিদ, মুহাম্মদ ছুহাইব (ছোট) প্রমুখ।
উল্লেখ্য, এ সংগঠনের উদ্যোগে গত ৩ এপ্রিল ( জুমাবার) মসজিদে মসজিদে সাবান, ফ্লোর ক্লিনার ইত্যাদি সরবরাহ করা হয়। একই সাথে এলাকাজুড়ে স্বেচ্ছাশ্রমে পরিস্কার- পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা, জীবাণুনাশক স্প্রে এবং জনসচেতনতামূলক পোস্টারিং করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •