জাহাঙ্গীর আলম কাজল, নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার পাঁচ ইউনিয়নের পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপির উদ্যোগে দ বিভিন্ন সংস্থা, ব্যাক্তি ও দাতাগোষ্ঠির সহযোগিতায় দেয়া খাদ্যসামগ্রী বন্টন করে পৌঁছে দেন উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

সোমবার (৬ এপ্রিল) সকালে উপজেলার ৫ ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল দৌছড়ি,বাইশারী,সোনাইছড়ি,সদর ও ঘুমধুম ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১ হাজার পরিবারের সদস্যদের হাতে চাল, ডাল, তেল,সাবান,আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বন্টন করে দেন উপজেলা আওয়ামীলীগ।
এ সময় ৫ ইউনিয়নের চেয়ারম্যন ও আওয়ামী লীগেরর সভাপতি- সম্পাদকের হাতে বন্টনকৃত খাদ্যসাগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে আনুষ্টানিক ভাবে হস্তান্তর করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ এবং উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি ও থানা’র অফিসার ইনচার্জ (ওসি) অানোয়ার হোসেন।

এসময় উপস্হিত ছিলেন,উপজেলা চেয়ারম্যন ও উপজেলা অাওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাাহ, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অাফরিন কচি, থানা’র অফিসার ইনচার্জ( ওসি) অানোয়ার হোসেন, উপজেলা অাওয়ামী লীগের সাবেক সভাপতি অাব্দুর রহমান, জেলাপরিদ সদস্য ক্যানোওয়ান চাক, উপজেলা ভাইস চেয়ারম্যন মংহ্লাওয়ে মার্মা, উপজেলা অাওয়ামী লীগের সহসভাপতি অাবু তাহের কোং, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যন শামীমা অাক্তার,উপজেলা অাওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো: ইমরান,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: রেজাউল করিমসহ পাঁচ ইউনিয়নের চেয়ারম্যনসহও অাওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতৃবৃন্দদের কাছ থেকে ঘোষিত লকডাউনে ঘর বন্ধি থাকা পরিবারে লোকজনদের খোঁজ-খবর নেন এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে সচেতন করেন
উপজেলা চেয়ারম্যন ও প্রশাসনের নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি,থানা’র অফিসার ইনচার্জ ।

উপজেলা চেয়ারম্যন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ
সাংবাদিকদের জানান, করোনা ভাইরাস একটি বৈশ্বিক সমস্যা। এটিকে মোকাবিলায় সরকারের নির্দেশনায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।
এতে করে দিনমজুর ও খেটে খাওয়া মানুষ অনেকটা কষ্টে রয়েছে। সেইসব অসহায়দের পাশ দাঁড়াতে পার্বত্যমন্ত্রী বাবু বীর বাহাদুর এমপি আমাদের নির্দেশ দিয়েছেন। আমরা সেই নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি।
বীর বাহাদুর এমপির দেয়া ত্রাণসমগ্রী বন্টন করে ৫ ইউনিয়নে পৌঁছে দেয়া হয়েছে এবং দ্রুতগতিতে বিভিন্ন গ্রামের অসহায় ও কর্মহীনদের খুঁজে খুঁজে তাদের কাছে ত্রাণ পৌঁছে দেয়ার জন্য নির্দেশনা দেয়া হলো। সংবাদ প্রেরক জাহাঙ্গীর অালম কাজল
নাইক্ষ্যংছড়ি মোবাইল নং ০১৭৭০৫২৯৩২২

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •