টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ সাংবাদিক ফোরাম’র সিনিয়র সহ-সভাপতি, দৈনিক মানব জমিন, সাঙ্গু ও সাগর দেশ পত্রিকার টেকনাফ প্রতিনিধি ও আলো নিউজ টুয়েন্টি ফোর ডটকমের নির্বাহী সম্পাদক আমান উল্লাহ কবিরের মা ও দমদমিয়াস্থ মরহুম মাওঃ কবির আহমদের সহধর্মিনী রাবেয়া খাতুন (৬৭) এর জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। ৬ এপ্রিল (সোমবার) সকাল ১০টায় দমদমিয়াস্থ মসজিদ মাঠে মরহুমের জনাযার নামাজ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য ৫ এপ্রিল (রবিবার) বিকাল ৫টায় বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে নিজবাড়ীতে চিকিৎসাধিন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যু কালে ২ ছেলে, ৫ মেয়ে নাতি, নাতনিসহ অনেক আত্বীয়স্বজন রেখে গেছেন।

টেকনাফ সাংবাদিক ফোরাম’র শোক

টেকনাফ সাংবাদিক ফোরাম’র উপদেষ্টা, প্রেসক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, উপদেষ্টা, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি তাহের নাঈম, উপদেষ্টা, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নুরুল করিম রাসেল, উপদেষ্টা, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি তাহের নাঈম,

টেকনাফ সাংবাদিক ফোরাম’র সভাপতি মো. আশেক উল্লাহ ফারুকী, সহ-সভাপতি মো. আবছার কবির আকাশ ও সাধারন সম্পাদক মুহাম্মদ জুবাইর, যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক মো. শফি, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জিয়া, অর্থ সম্পাদক নাছির উদ্দিন রাজ, প্রচার ও ক্রীড়া সম্পাদক আরাফাত সানী প্রমুখ সহ সকল সদস্যবৃন্দ।

টেকনাফ সাংবাদিক সমিতি (টেসাস)

টেকনাফ সাংবাদিক সমিতি (টেসাস) এর প্রধান উপদেষ্টা মমতাজুল ইসলাম মনু, সভাপতি মুহাম্মদ ছলাহ উদ্দিন ও সাধারণ সম্পাদক হুমায়ূন রশিদসহ সকল সদস্যবৃন্দ মরহুমার বিদেহী আত্নার শান্তি কামনা করেছেন।

আল আমানাহ সোসাইটি’র শোক

আল্ আমানাহ সোসাইটি টেকনাফের সভাপতি মুহাম্মদ জুবাইর, সহ-সভাপতি ক্বারী মুহাম্মদ আয়ুব, সাধারন সম্পাদক মাওঃ নুরুল আলম, অর্থ জিয়াউল হক প্রমুখ।

এছাড়া বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা শোক প্রকাশ করেছেন। পৃথক বিবৃতিতে সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •