মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলায় কোথাও কোন করোনা ভাইরাস জীবাণু আক্রান্ত রোগী নেই। স্বাস্থ্য অধিদপ্তর ও গণমাধ্যমে কক্সবাজারে ১ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী আছে বলে যেটা প্রচার করা হয়েছে, তিনি হলেন, করোনা ভাইরাস জীবাণু ধরা পড়ার পর হাসপাতাল থেকে চিকিৎসা সেবা নিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরে আসা কক্সবাজারের চকরিয়ার খুটাখালীর মুসলিমা খাতুন। এ তথ্য সোমবার ৬ এপ্রিল সোমবার সন্ধ্যা পর্যন্ত।

কক্সবাজারের সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমানের কাছে কক্সবাজারে কোন করোনা ভাইরাস জীবাণু আক্রান্ত রোগী আছে কিনা, জানতে চাইলে তিনি সিবিএন-কে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মুসলিমা খাতুনের স্বজনদের সাথে সোমবার ৬ এপ্রিল সন্ধ্যায় তাঁর কথা হয়েছে তিনি খুটাখালীর নিজ বাড়িতে ইনশাআল্লাহ সুস্থ আছেন বলে স্বজনেরা তাঁকে জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ প্রথম মুসলিমা খাতুনের শরীরে করোনা ভাইরাস জীবাণু ধরা পড়ে। পরে ৩১ মার্চ দ্বিতীয়বার করোনা ভাইরাস টেস্ট রিপোর্টে মুসলিমা খাতুনের শরীরে করোনা ভাইরাস জীবাণু আর পাওয়া যায়নি।

কক্সবাজার করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির সদস্য সচিব ও সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান জেলাবাসীকে আতংকিত না হয়ে নিজ নিজ বাড়িঘরে অবস্থান করে সরকারের নির্দেশনা মেনে চলার আহবান জানান।