মুহাম্মদ মনজুর আলম,চকরিয়া

কক্সবাজারের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নে প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ রোধে গরীব বেকার কর্মহীন খাদ্য সংকটে পড়া পরিবার গুলোর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্ট। শুক্রুবার সকাল থেকে বিকেল পর্যন্ত ইউনিয়নের ৯টি ওয়ার্ডের এক হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী তুলে দেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ গিয়াস উদ্দিন চৌধুরী ও লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিম।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের নির্বাহী পরিচালক, এম কে মোহাম্মদ মিরাজ , চকরিয়া প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এসএম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক মো,মনজুর আলম , নির্বাহী সদস্য ইকবাল ফারুক , ওমর আলী , রাজু দাস প্রমূখ।

লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিম বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে লক্ষ্যারচর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে যথাক্রমে মন্ডল পাড়া, হাজী পাড়া, জহির পাড়া, রুস্তুম আলী চৌধূরী পাড়া, উত্তর পাড়া, চরপাড়া, পূর্ব পাড়া, পূর্ব মাঝের পাড়া, জিদ্দা বাজার ও স্কুল পাড়া এলাকার স্থানীয় বাসিন্দা গরীব বেকার কর্মহীন খাদ্য সংকটে পড়া এক হাজার পরিবারের মাঝে চাউল , আলু, ডাল, পিয়াজ লবনসহ প্রতি পরিবারে ১২ কেজি করে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় তাদেরকে করেনা ভাইরাসের সংক্রমণ রোধে সর্তকতা হিসেবে সাবান দিয়ে হাত পরিস্কার ও নিরাপদ দূরত্ব বজায় রেখে ঘরে থাকার পাশাপাশি বিনা প্রয়োজনে বাড়ির বাইরে না যাওয়ার জন্য সরকারের নির্দেশনা অনুযায়ী পরামর্শ দেওয়া হয়।

দেশের এ ক্রান্তিকালীণ সময়ে সরকারের নির্দেশনা অনুযায়ী সমাজের সকল স্থরের বিত্তবান লোকদের যার যার অবস্থান থেকে করোনা প্রতিরোধে ও অসহায় লোকজনের সহায়তায় এগিয়ে আসারও আহবান জানান লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •