প্রেস বিজ্ঞপ্তিঃ

করোনা ভাইরাসের কারণে পুরো দেশ এখন লকডাউন। দেশের এমন সময়ে সাধারণ মানুষ হয়ে পড়েছে অসহায়। যানবাহন, দোকানপাট, ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ থাকায় উপার্জনের অভাবে খাদ্য সংকটে নিম্ন আয়ের মানুষ। সে সাথে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে বেড়েছে দূর্ভোগও। এমন সংকটময় পরিস্থিতিতে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সংকট পুরণে পাশে দাঁড়িয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য দেবপ্রিয় ভট্টাচার্য্য আকাশ ৷ আজ বুধবার (০১ এপ্রিল) কক্সবাজার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্র পরিবারের মাঝে চাল,ডাল, তেল, ও আলুসহ নিত্যপ্রয়োজনীয় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় দেবপ্রিয় ভট্টাচার্য্য আকাশ বলেন, বাংলাদেশে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতাকর্মীরা যেভাবে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ঠিক তেমনি কক্সবাজারেও জেলা ছাত্রলীগের একজন সদস্য হিসেবে আমারও দায়িত্ববোধ থেকে কক্সবাজার পৌর শহরের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি ব্যক্তিগত উদ্যোগে চেষ্টা করছি করোনা ভাইরাসের এই সংকটময় মুহুর্ত শেষ না হওয়া পর্যন্ত জেনো সমাজের হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে থেকে সাধ্যমত সহায়তা করতে । এর আগেও আকাশের নেতৃত্বে ছাত্রলীগের বেশ কয়েকজন কর্মী কক্সবাজার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে সাধারণ মানুষকে সচেতন করতে লিফলেট, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করে।
তাকে সর্বোচ্চ সহযোগিতা করেছে তার প্রাণ প্রিয় বন্ধুরা, যাদের কারণে সে এত বড় উদ্যোগ নিতে সক্ষম হয়েছে । তারা হল :জামান, প্রান্ত, মারুফ, সাহেব উদ্দিন, ইমন একাংশ ।
সেই সাথে ছাত্রলীগে বিভিন্ন কর্মীরা সহযোগিতা করেছে । প্রতি পরিবারের মাঝে ২ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু ও অাধা লিটার সয়াাবিন তেল বিতরণ করা হয়।