মুহাম্মদ আবু বকর ছিদ্দিক,রামুঃ
ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রামুতে কর্মরত সাংবাদিকদের সাথে করোনা ভাইরাসের সার্বিক পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন চেয়ারম্যান ফরিদুল আলম। ২৯ মার্চ বিকাল ৩টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে
মতবিনিময় কালে চেয়ারম্যান ফরিদুল আলম বলেন, করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষের জন্য এ পর্যন্ত কোন বরাদ্ধ ইউনিয়ন পরিষদ পায়নি। অথচ দ্রুত খাদ্য, মাস্ক ও গ্লাভস সরবরাহ প্রয়োজন হয়ে পড়েছে। তবে উপজেলা প্রশাসনের চাহিদার প্রেক্ষিতে কর্মহীন ও দরিদ্র নারী-পুরুষের একটি তালিকা প্রশাসনের কাছে জমা দিয়েছেন। এছাড়া ব্যক্তিগত তহবিল এবং পরিষদের নিয়মিত ভিজিড়ি-ভিজিএফ সহ অন্যান্য কার্যক্রম পরিচালনার মাধ্যমে তিনি সংকট ভাইরাস প্রতিরোধ ও সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাচ্ছি।
দূর্যোগকালীন সময়ে সাংবাদিকদের সংকটময় মূহুর্তে দেশ ও জণকল্যানে সহযোগিতা করতে হবে।
মতবিনিময়কালে ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের সচিব নিরোধ বরণ পাল, ইউপি সদস্য আবুল বশর, কর্মরত সাংবাদিকদের মধ্যে খালেদ শহীদ (দৈনিক সমকাল, দৈনিক রূপসীগ্রাম), নীতিশ বড়ুয়া (দৈনিক পূর্বকোণ, দৈনিক সকালের কক্সবাজার), সোয়েব সাঈদ (দৈনিক আমাদের সময়, দৈনিক পূর্বদেশ, দৈনিক কক্সবাজার),খালেদ হোসেন টাপু (দৈনিক বাঁকখালী), মুহাম্মদ আবু বকর ছিদ্দিক (দৈনিক দিনকাল), আল মাহমুদ ভুট্টো (দৈনিক মানবজমিন, দৈনিক আজকের দেশবিদেশ), ওবাইদুল হক নোমান (দৈনিক হিমছড়ি), হাসান তারেক মুকিম (দৈনিক আপনকন্ঠ, কক্সবাজার খবর২৪ ডটকম), আবুল কাশেম (দৈনিক দৈনন্দিন), আবুল কাশেম সাগর (দৈনিক সমুদ্রকন্ঠ), মো. নাছির উদ্দিন (দৈনিক কক্সবাজার প্রতিদিন), প্রমূখ উপস্থিত ছিলেন।