ইমাম খাইর, সিবিএন:
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস আতংকে কর্মহীন হয়ে পড়া ছিন্নমূল অসহায় মানুষদের ঘরেঘরে ত্রাণ নিয়ে যাচ্ছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ।
দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন এলাকায় ছুটে চলছেন দলের তৃণমুলের নেতাকর্মীরা। সাধ্যমতো চাল, ডাল, তেল ইত্যাদি খাদ্যপণ্য তুলে দিচ্ছেন। করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবমুক্ত থাকতে মাস্ক, হ্যান্ড সেনিটাইজারও বিতরণ করছেন।
তার ধারাবাহিকতায় রবিবার (২৯ মার্চ) শহরের কলাতলী দরিয়ানগর, বড়ছরা এলাকার ৩০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণের প্রতি প্যাকেটে ছিল -৫ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও একটি মাস্ক।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সহসভাপতি শাহ আলম চৌধুরী, রেজাউল করিম, প্রচার সম্পাদক খোরশেদ আলম, সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট তাপস রক্ষিত, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক খোরশেদ আলম কুতুবী, উপপ্রচার সম্পাদক এম এ মন্জুর, সদস্য বদরুল হাসান মিল্কীসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সোমবার (৩০ মার্চ) বেলা ২ টায় শহরের লালদীঘিপাড়স্থ দলীয় কার্যালয়ে ২০০ অসহায়, গরীব মানুষকে ত্রাণ সামগ্রী দেয়া হবে বলে জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানের একান্ত সচিব এবি ছিদ্দিক খোকন।
ত্রাণের নির্ধারিত কার্ডধারী লোকদের যথাসময়ে দলীয় কার্যালয়ে উপস্থিত থাকতে অনুরোধ করেছেন তিনি।