সংবাদদাতা:
প্রাণঘাতি মহামারী করোনা ভাইরাসের কারণে পুরা বিশ্ব লকডাউন। বাংলাদেশ ও এই প্রাণঘাতি মহামারী করোনা ভাইরাস হতে রক্ষা পেতে এক প্রকার লকডাউনে।
গত ২৬ মার্চ হতে সারাদেশে আগামী ৪ এপ্রিল পযর্ন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার।
এমন পরিস্থিতিতে সাধারণ শ্রমজীবী,হতদরিদ্র মানুষ দিন কাটাচ্ছে অনেক কষ্টে। আগামীকাল মহেশখালী উপজেলার কালামারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফের নিজস্ব তহবিল থেকে কালারমারছড়া ইউনিয়নের ৫০০শ হত-দরিদ্র পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় জিনিস চাউল,ডাল,পিঁয়াজ, আলু,বিতরণ করা হচ্ছে।

কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানান,কালারমারছড়া ইউনিয়ন মহেশখালী উপজেলার সব চেয়ে বড় ইউনিয়ন, এই ইউনিয়ন মানুষ খুবই হত-দরিদ্র। দিনে এনে দিনে খাই ইউনিয়নের প্রায় লোক।
অবহেলিত ইউনিয়নের জনগণের পাশে আমি সব সময় ছিলাম, আছি, থাকবো। পাশাপাশি সমাজের বিত্তশালীদের এমন মুহুর্তে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য ও অনুরোধ জানান।

করোনা ভাইরাস হতে ইউনিয়নবাসী কে সুরক্ষা রাখার জন্য কি পদক্ষেপ গ্রহণ করেছে জানতে চাইলে ওনি জানান, মহামারী করোনা ভাইরাস হতে সুরক্ষা রাখার জন্য ইউনিয়নের পক্ষ হতে প্রশাসনের পাশাপাশি সব ধরনর প্রচার-প্রচারণ চলমান রয়েছে বলে জানান,তারেক বিন ওসমান শরীফ।