মোঃ নিজাম উদ্দিন:
চকরিয়া উপজেলার বৃহত্তর ডুলাহাজারা ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন সুবিধাবঞ্চিত, খেটে খাওয়া, দিনমজুর, ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রেললাইন প্রকল্পের একটি মাটি ব্যবসায়ী সিন্ডিকেটের সহযোগিতায় এই খাদ্যসামগ্রী বিতরন করা হয়।
শনিবার (২৮ মার্চ) ইউনিয়নের শতাধিক পরিবারের মাঝে খাবার সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ লিটার সয়াবিন তেল, ১ প্যাকেট ডাল, ১ টি সাবান ও ২ টি করে মাস্ক বিতরণ করা হয়েছে।
এদিন সকালে ডুলাহাজারা চাবাগান, মৌলবি কাটা কোনা পাড়ার অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে এই খাদ্যসামগ্রীগুলো বিতরন করা হয়। যতদিন করোনা ভাইরাস সংকট শিথিল না হচ্ছে ও সাধারন মানুষরা স্বাভাবিক জীবন-যাপনে ফিরতে না পারছে ততদিন এই ধরনের সহযোগিতা সাধ্যমতে প্রচেষ্টা থাকবে বলে জানায় সংশ্লিষ্টরা।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত অতিথি ও মাটি ব্যবসায়ীরা হলেন, লামা ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুর হোছাইন চৌধুরী, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনছুর আলম, প্যানেল চেয়ারম্যান শওকত আলী, যুবলীগের আহ্বায়ক তৌহিদুল ইসলাম, মাষ্টার ছরুয়ার আলম, ছাত্রলীগের সাবেক সভাপতি মিনহাজ হোছাইন জিকু, ইউপি সদস্য মোঃ ফরিদুল আলম, আবদুর রহমান, আবুল কাশেম, সিরাজুল ইসলাম, জাফর আলম, আবদুল মন্নান, এরশাদ প্রমূখ।