জাওয়ান উদ্দিন :

করোনা ভাইরাসের বিস্তার রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে শ্রমজীবি মানুষ দের হাত ধোয়ার জন্য সাবান, হ্যান্ড ওয়াশ ও মাস্ক বিতরণ করেছে ঈদগাহ সাংগঠনিক উপজেলা ছাত্রলীগ।
সভাপতি আবু হেনা বিশাদ ও সাধারণ সম্পাদক ইরফানের নেতৃত্বে বৃহত্তর ঈদগাহ তে বিভিন্ন শ্রমজীবি মানুষের মাঝে মাক্স, সাবান ও হ্যান্ড ওয়াশ বিতরণ করা হয়।

এ সময় সভাপতি আবু হেনা বিশাদ বলেন, জনবহুল দেশে করোনা সংক্রমণরোধে সবচেয়ে বেশি জরুরী জনসচেতনতা। এ কারণে জনসচেতনতামূলক নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, অসাধু ব্যবসায়ীরা অনেকেই স্যানিটাইজার পণ্যের মূল্য বাড়িয়ে দিয়েছেন। বাজারেও এসব প্রস্তুতিমূলক পণ্য পাওযা যাচ্ছে না। ফলে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষ এসব কিনতে পারছেন না। ছাত্রলীগ তাদের হাতে স্যানিটাইজার পৌঁছাতে কাজ শুরু করেছে।

সাধারণ সম্পাদক ইরফানুল করিম বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারনের জন্য এরকম সহযোগীতা ছাত্রলীগের চলমান ও ধারাবাহিক একটি কর্মসুচী। অতীতের মতো বর্তমানে ও দেশের এই কঠিন দুঃসময়ে ঈদগাহ সাংগঠনিক উপজেলা ছাত্রলীগ সর্বদা সাধারন মানুষের পাশে দাঁড়াবে। বাড়িয়ে দিবে সহযোগিতার হাত। তাই করোনাকে ভয় না পেয়ে সাহসের সাথে পরিষ্কার পরিচ্ছন্ন থেকে কিছু নিয়ম মেনে আমদেরকে সচেতন হতে হবে। তিনি বলেন দূর্যোগ দূর্বিপাকে সাধারন মানুষের পাশে দাড়ানো অগ্র সৈনিকের নাম বাংলাদেশ ছাত্রলীগ। তাই আমরা সাধারন মানুষের নিরাপত্তার জন্য সবরকম প্রচেষ্টা চালিয়ে যেতে প্রস্তুত আছি। এবং সেই সাথে করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে নিজ বাসা থেকে প্রয়োজন ছাড়া বাইরে বের না হওয়ারও পরামর্শ দিচ্ছি ।
এতে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুতালেব, ইসলামাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নুর ছিদ্দিক, বঙ্ক বন্ধু জাতীয় চারনেতা পরিষদের কেন্দ্রীয় সদস্য নোমান ভাই সহ ছাত্রলীগ নেতৃবৃন্দ।
এছাড়া ঈদগাহ ছাত্রলীগের পক্ষ থেকে আরো আহবান করা হয় একটু পরিষ্কার পরিচ্ছন্ন ভাবে থাকলে আর আল্লাহর অশেষ রহমতে একটু সচেতনতায় পারে আমাদের সবাইকে এই মহামারী করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা করতে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •