মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের সিনিয়র সাংবাদিক চবাথুই মার্মা (৫৫) চলে গেলেন না ফেরার দেশে। শুক্রবার (২৭ মার্চ) বেলা ১২টা ৫৫ মিনিটেরর সময় বান্দরবান সুয়ালক ইউনিয়নের আমতলীর মার্মা পাড়ার নিজ বাসভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে  স্ত্রী ও ৪ সন্তানসহ অনেক গুণগ্রাহী রেখে যান।

  তিনি দীর্ঘ দিন যাবত কিডনী জটিলতায় অসুস্থ ছিলেন। সে বান্দরবান জেলার থানচি উপজেলার হেডম্যান পাড়ায় জম্মগ্রহণ করেন। প্রবিন এ সংবাদিক দৈনিক ভোরের কাগজ, দেশ টিভির বান্দরবান জেলা প্রতিনিধি হিসেবে কাজ করে ছিলেন। পরে বিডি ২৪. ডটকম ও ৭১ টেলিভিশনে জেলা  প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন।
এদিকে সাংবাদিক চবাথুই মার্মার মৃত্যুর খবর পেয়ে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকবৃন্দরা পরিবারের প্রতি সমবেদানা জানিয়ে শোক প্রকাশ করে বিবৃতি দেন যথাক্রমে- প্রেসক্লাব প্রতিষ্ঠাতা ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো, শফি উল্লাহ, সভাপতি,   দৈনিক ভোরের কাগজ,দৈনিক পূর্বকোণ ও দৈনিক রূপসীগ্রাম উপজেলা প্রতিনিধি শামীম ইকবাল চৌধুরী, প্রধান উপদেষ্টা ও দৈনিক আজাদী প্রতিনিধি মাঈনুদ্দীন খালেদ, উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি তসলিম ইকবাল চৌধুরী,   সিনিয়র সহ-সভাপতি ও যায়যায়দিনের প্রতিনিধি আব্দুল হামিদ,   সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও দৈনিক সু-প্রভাত প্রতিনিধি মো,জাহাঙ্গীর আলম কাজল, দৈনিক সাংঙ্গু বান্দরবান জেলা প্রতিনিধি মো,আবুল বাশার নয়ন, অর্থ-সম্পাদক ও মানবজমিন প্রতিনিধি মো  আমিনুল ইসলাম,,  দপ্তর ও প্রচার সম্পাদক ও দৈনিক চট্টগ্রাম মঞ্চ, সৈকত প্রতিনিধি মো,জয়নাল আবেদীন টুক্কু, মো, ইফসান খাঁন ইমন,ক্রীড়া সম্পাদক  ও দৈনিক মানব ক, দৈনিকসচিত্র মৈ,বাঁকখালী প্রতিনিধি আব্দুর রশিদ, তথ্য ও গবেষণা সম্পাদক ও দৈনিক সংবাদ প্রতিনিধি মো, হাফিজুল ইসলাম, সহ ক্রীড়া সম্পাদক ও দৈনিক ৭১ প্রতিনিধি মো, শাহীন,কার্যকরী নির্বাহী সদস্য ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি মো, মুফিজুর রহমান, নির্বাহী সদস্য সানজিদা আক্তার রুনা, সদস্য ,মো,ইউনুছ,মাহামুদুল হক বাহাদুর, মো,তৈয়ব উল্লাহ, এম আবুশাহম প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •