সংবাদদাতা:
বসত বাড়ির দখল নিতে রাতের আঁধারে সশস্ত্র হামলা চালিয়েছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। হামলার সময় ফাঁকা গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরনে পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ২৫ মার্চ গভীর রাত সাড়ে ১২ টায় সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে।
সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন গৃহকর্তা ফরহাদ চৌধুরী মনজুরের স্ত্রী,দু’সন্তানের জননী তসলিমা আক্তার (৩০)। তাকে আশংকাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রাপ্ত তথ্য ও এজাহার সূত্রে জানা যায়-স্থানীয় মরহুম ফজল আহমদ চৌধুরীর তিন পুত্র অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী,ফরহাদ চৌধুরী মনজুর ও প্রকৌশলী ইকবাল বাহার চৌধুরী স্বত্ব দখলীয় নিজেদের ২০ শতক জমিতে দীর্ঘদিন ধরে ঘর করে বসবাস করে আসছে। মূল্যবান এই সম্পত্তিতে কূ-নজর পড়ে স্থানীয় দখলবাজ জাফর উল্লাহ গংয়ের। ২৫মার্চ গভীর রাতে অধ্যাপক হুমায়ুন ও প্রকৌশলী ইকবালের অনুপস্থিতে সন্ত্রাসী জাফর উল্লাহর নেতৃত্বে অস্ত্রধারী জাহেদ,সাহেদ,কাঞ্চন,সৌরভ ও আসলামসহ ২০/২৪ সদস্যের একদল অস্ত্রধারী বসতঘরটি দখলে নিতে ন্যাক্কারজনক হামলা চালায়। এসময় গৃহকর্তা ফরহাদ চৌধুরী মনজুর পালিয়ে কোন রকমে প্রাণে বাঁচলেও সন্ত্রাসীরা হামলে পড়ে গৃহবধূ তসলিমার উপর। পরে গুলি ও ককটেল বিস্ফোরনের শব্দে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এদিকে এ ঘটনায় হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল একটি এজাহার দায়ের করা হয়েছে।