প্রেস বিজ্ঞপ্তি :
করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন মসজিদে সরঞ্জাম বিতরণ করলো জেলা ছাত্রলীগ।এই সময় বিভিন্ন এলাকায় সচেতনতামূলক প্রচারণাও চালানো হয়। ২৪শে মার্চ (মঙ্গলবার) আসরের নামাজের পর কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসাইন তানিমের নেতৃত্বে শহরের বিভিন্ন মসজিদে মুসল্লীরা যাতে সুরক্ষিত থাকে সেই উপলক্ষে সাবান, ডেটল ও ফ্লোর ব্রাশ বিতরণ করা হয়।এই সময় এলাকায় সচেতনামূলক মাইকিং, প্রচারপত্র লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

এই সময় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম বলেন, নতুন করোনা ভাইরাস প্রতিরোধে ছাত্রলীগের পক্ষ থেকে মসজিদে জীবাণুনাশক বিভিন্ন সরঞ্জাম বিতরণ করা হয়েছে। নামাজ পগতে আসা মুসল্লীরা যাতে নিরাপদে থাকতে পারে সেই লক্ষে আমরা মসজিদে এই সরঞ্জাম বিতরণ করেছি। এই সময় সচেতনতামূলক প্রচারপত্র বিলি ও মাইকিং করা হয়।

তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আপনার ঘন ঘন সাবান দিয়ে হাত পরিস্কার করবেন, হাঁচি-কাশি দেওয়ার সময় হাতের কনুই এর ভাঁজে অথবা টিস্যু বা রুমাল দিয়ে মুখ ও নাকা ঢাকুন এবং হাত মেলানো বা আলিঙ্গণ করা থেকে বিরত থাকুন।

এই সময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রউফ উন নেওয়াজ ভূট্টো, কামরুল হাসান সোহাগ, প্রচার সম্পাদক আলিফুজ্জামান শুভ, দপ্তর সম্পাদক শাহ নিয়াজ, ছাত্রলীগ নেতা মফিজুর রহমান বাবলু, রবিন চক্রবর্তী,মহিব উল্লাহ,ফারদিন হাসান কাফি,রাফসান সহ প্রমূখ নেতৃবৃন্দ।