প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজারে করোনাভাইরাস রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট-সাবান, হাতের গ্লাভস বিতরণ করেছে ছাত্রলীগ। গত কয়েকদিন ধরে শহরের বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কক্সবাজার সরকারি কলেজের সহ-সভাপতি এবং পৌর ছাত্রলীগের ছাত্র-বৃত্তি বিষয়ক সম্পাদক ছাত্রনেতা আসাদুজ্জামান নিরুর নেতৃত্বে ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান নিরু বলেন, ‘কেন্দ্রের নির্দেশে করোনা প্রতিরোধে ও জনসচেতনতা বাড়াতে আমরা নিজস্ব তত্বাবধানে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করেছি, মাস্ক ও লিফলেট-সাবান, হাত গ্লাভস বিতরণ করেছি এবং শহরে মাইকিং করে করোনা ভাইরাস সম্পর্কে সঠিক তথ্য, পাশাপাশি কিভাবে সচেতনতা অবলম্বন করতে হবে সেসব সম্পর্কে দিকনির্দেশনা দিচ্ছি।

তিনি আরো বলেন, ‘দেশের যেকোনো ক্রান্তিলগ্নে ছাত্রলীগ সবসময় মানুষের পাশে থাকে। এবারো মানবিক সঙ্কট কাটিয়ে না ওঠা পর্যন্ত ছাত্রলীগ মানুষের পাশে থাকবে।’

উল্লেখ্য, এর আগে গত ২০ মার্চ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের সব ইউনিটের মেডিকেল টিমের সমন্বয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি, মাস্ক, সাবান, হাত গ্লাভস বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে লিফলেট বিলি করার নির্দেশ দেওয়া হয়।

জেলা ছাত্রলীগর এই তৃণমূল নেতা আসাদুজ্জামান নিরু আরো বলেন করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশক্রমে এই সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাবো এবং সবাই “আতঙ্কিত না হয়ে সচেতন থাকুন”।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।