সিবিএন ডেস্ক
বরিশালের বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুজিত হাওলাদার হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। ভারতে প্রায় দুই মাসের চিকিৎসাজনিত ছুটি কাটিয়ে শনিবার সস্ত্রীক দেশে ফেরেন তিনি।

রোববার (২২ মার্চ) সুজিত হাওলাদার অফিসে যোগ দেন। এরপর সহকারী কমিশনার (এসিল্যান্ড) নুসরাত জাহান খানের কাছে তার দায়িত্বভার বুঝিয়ে দেন। এসিল্যান্ডকে দায়িত্ব দিয়ে আগামী ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে গেছেন ইউএনও সুজিত হাওলাদার।

বাবুগঞ্জের ইউএনও সুজিত হাওলাদার মুঠোফোনে বলেন, চিকিৎসাজনিত কারণে দুই মাসের ছুটি নিয়ে সপরিবারে ভারত গিয়েছিলাম। তবে ১৫ দিন ছুটি বাকি থাকতেই দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ফিরে আসি। যদিও করোনাভাইরাসে আক্রান্তের কোনো উপসর্গ আমার শরীরে নেই। তবুও সরকারি নির্দেশনা মতো বাড়তি সতর্কতা অবলম্বনের জন্যই স্বেচ্ছায় আগামী ১৪ দিন নিজের সরকারি বাসভবনে হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছি।

বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, চিকিৎসার জন্য বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুজিত হাওলাদার সস্ত্রীক ভারতে গিয়েছিলেন। সুজিত হাওলাদার রোববার থেকে সস্ত্রীক হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।