প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার সদর থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় অভিযুক্ত ১০ জনকে আটক করেছে। গত ১৯ মার্চ সকাল হতে ২০  মার্চ  সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির, পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স) মোহাম্মদ মহিদুল আলম, এসআই(নিঃ) কাঞ্চন দাশ, এসআই (নিঃ) আরিফ উল্ল্যাহ, এসআই(নিঃ) তৈমুর ইসলাম, এসআই(নিঃ) সনৎ বড়ুয়া, এসআই(নিঃ)/বেলাল, এএসআই(নিঃ) দেলোয়ার, এএসআই(নিঃ) মহিউদ্দিন, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং-৫৭(০৩)২০২০ তারিখ-১৯/০৩/২০২০ ইং ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, ৩৬(১) এর ১০(ক)/২৬(১) সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী

১। আমিন হোসেন পাখি, পিতা-মৃত আবু তাহের, মাতা-মৃত কুলসুমা বেগম, সাং- দক্ষিণ বাহারছড়া, (আবু তাহের এর বাড়ী), ১১ নং ওয়ার্ড, থানা ও জেলা-কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং-৫৯(০৩)২০২০ তারিখ-১৯/০৩/২০২০ ইং ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী

২। মনছুর @ করিম @ আরিফ, পিতা- মমতাজ মিয়া, সাং- মেহেদী পাড়া, টাইম বাজার, খুরুশকুল, থানা ও জেলা- কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং-৫৮(০৩)২০২০ তারিখ-১৯/০৩/২০২০ ইং ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, ৩৬(১)ৃ এর ১০(গ)/৪১ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী

৩। মোঃ ইয়াছিন, পিতা- নুরুল কাদের, সাং-দরবার ঘাট, থানা-কুতুবদিয়া, জেলা- কক্সবাজার বর্তমানে ছনখোলা, মালিপাড়া, ২নং ওয়ার্ড, পিএম খালী, থানা ও জেলা-কক্সবাজার।

৪। ইয়াছমিন আক্তার, স্বামী-সৈয়দুল আমিন, পিতা-খবির আহম্মদ, সাং-বালুখালী, ক্যাম্প নং-২, থানা-উখিয়া, কক্সবাজার, বর্তমানে ছনখোলা, মালিপাড়া, ২নং ওয়ার্ড, পিএম খালী, থানা ও জেলা-কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার এফ আই আর নং-৫৬(০৩)২০২০ তারিখ-১৯/০৩/২০২০ ইং ধারা-১৭০/১৭১/৪১৯/৩৪ পেনাল কোড সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী

৫। মোঃ ইসমাইল, পিতা-নুরুল ইসলাম, মাতা-নুর নাহার প্রঃ রশিদা বেগম, সাং-মোহাজের পাড়া, থানা ও জেলা-কক্সবাজার।

ওয়ারেন্ট সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী

জিআর-৭০৪/১৯, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৩(১) এর ১০/ক সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী

১। শেখ মোর্শেদ বাচ্চু, পিতা-মৃত হাজী আব্দুল বশর, সাং-ধর্মের ছড়া, ০৮নং ওয়ার্ড, থানা ও জেলা-কক্সবাজার।

জিআর-৬২৭/১৯, ধারা-৩২৩/৩২৪/৩০৭/৩৫৪/৪২৭/৫০৬/৩৪ দঃ বিঃ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী

২। শফি আলম, পিতা-লাল মিয়া প্রঃ জুনা মিয়া, সাং-পূর্ব ফরাজী পাড়া, ০৫নং ওয়ার্ড, জালালাবাদ, থানা ও জেলা-কক্সবাজার।

৩। মোঃ আব্দু শুক্কুর, পিতা-লাল মিয়া প্রঃ জুনা মিয়া, সাং-পূর্ব ফরাজী পাড়া, ০৫নং ওয়ার্ড, জালালাবাদ, থানা ও জেলা-কক্সবাজার।

৪। লাল মিয়া, প্রঃ জুনা মিয়া, সাং-পূর্ব ফরাজী পাড়া, ০৫নং ওয়ার্ড, জালালাবাদ, থানা ও জেলা-কক্সবাজার।

জিআর-৩৪৩/১৮, ধারা-৩৯৯/৪০২ দঃ বিঃ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী

৫। মোঃ ওসমান, পিতা-মৃত নুর আহম্মদ, সাং-মোজাহের পাড়া, থানা ও জেলা-কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ  সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন বিভিন্ন মামলায় গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাহাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •