প্রেস বিজ্ঞপ্তি :

টেকনাফ উপজেলার ব্যতিক্রমধর্মী স্বাস্থ্য,শিক্ষা ও সমাজ উন্নয়নমূলক প্রতিষ্ঠান হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের ২০২০ সালের চিকিৎসা শিবির উপলক্ষে নেয়া আড়ম্বরপূর্ণ বার্ষিক অনুষ্ঠান আপাতত স্থগিত করা হয়েছে। মঙ্গলবার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক বিশিষ্ট Ịদরোগ বিশেষজ্ঞ ডা. জামাল আহমদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে ডা. জামাল বলেন, করোনাভাইরাসের কারণে সরকারী সিদ্ধান্তের আলোেকে বড় পরিসরে লোকসমাগম করা যাচ্ছে না। সে কারণে গুলফরাজ-হাশেম ফাউন্ডেশন কর্তৃক আগামী ২০ মার্চ শুক্রবার ফাউন্ডেশনের ২০২০ সালের চিকিৎসা শিবির উপলক্ষে নেয়া আড়ম্বরপূর্ণ বার্ষিক অনুষ্ঠান আপাতত স্থগিত করা হয়েছে।

পরবর্তিতে করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলে বিগত ২২ বছরের ন্যায় ফাউন্ডেশনের চিকিৎসা শিবির ও বার্ষিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। চিকিৎসা শিবিরে অনাগত রোগী, বৃত্তিপ্রাপ্ত ও গরীব মেধাবী ছাত্রছাত্রী, কম্পিউটার প্রশিক্ষণার্থী, অতিথিদের প্রতি এ অনাকাংখিত সিদ্ধান্তের জন্য আন্তরিকভাবে দুঃখ জানিয়েছে ফাউন্ডেশন।

সোমবার (১৬ মার্চ) সন্ধ্যায় ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির এক জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান ডা. জামাল আহমদ। বৈঠকে আজীবন ও কার্যনির্বাহী কমিটির সদস্য মৌলভী ফরিদ আহমদ, মাস্টার কামাল আহমদ, ছালেহ আহমদ মেম্বার, কাইছার উদ্দিন আহমদ, মমতাজুল ইসলাম মনু, আলহাজ¦ মাওলানা এস.এম সাইফুল্লাহ ও মৌলভী শাকের আহমদ উপস্থিত ছিলেন।