প্রেস বিজ্ঞপ্তি:

ভয়াবহ করোনা ভাইরাস বাংলাদেশসহ সারা বিশে^ ছড়িয়ে পড়েছে। করোনা ভাইরাস থেকে রেহাই পেতে কক্সবাজারের কৃতি শিশু সংগঠন ঝিনুকমালা খেলাঘর আসরের আগামি ১৯ ও ২০ মার্চ পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দানে অনুষ্ঠিতব্য দুইদিন ব্যাপী শিশু উৎসব স্থগিত করা হয়েছে। সেই সাথে শিশু উৎসবের প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা, পুরস্কার বিতরনসহ অন্যান্য সব কর্মসূচি স্থগিত থাকবে।

১৬ মার্চ ঝিনুকমালার শিশু উৎসব উদযাপন কমিটি সভায় এ সভা সিদ্ধান্ত নেয়া হয়। উৎসব কমিটির চেয়ারম্যান বিশ^জিত পাল বিশুর সভাপতিত্বে অনুষ্ঠিত বক্তব্য রাখেন, ঝিনুকমালার সভাপতি সুবিমল পাল পান্না, সাধারণ সম্পাদক সাংবাদিক দীপক শর্মা দীপু, উৎসব কমিটির কো-চেয়ারম্যান ডা: চন্দন কান্তি দাশ, সদস্য সচিব রাজিব দেবদাশ, উৎসব উপ-কমিটির আবছার উদ্দিন, আবু ইউসুফ, রীতা দাশ । সভায় করোনা ভাইরাস থেকে মানুষকে রক্ষার জন্য সচেতনামূলক কর্মসূচি গ্রহণ করা হয়। বাড়ি বাড়ি গিয়ে সচেতনতামূলক প্রচার পত্র বিলি ও মাস্ক বিতরন করা হবে। উক্ত সভায় ঝিনুকমালার কর্মকর্তা, শিশু উৎসব কমিটির বিভিন্ন উপ-পরিষদের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সরকার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করেছে সেই সাথে সভা সমাবেশ নিষিদ্ধ করেছে। সরকারের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ঝিনুকমালা খেলাঘর আসর।