মুহাম্মদ মনজুর আলম ,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় মুজিব শতবর্ষ উপলক্ষে কৈয়ারবিল উচ্চ বিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু প্রতিকৃতি’ ও সুরাজপুর- মানিকপুর বাজারস্থ অপর আরও একটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘বঙ্গবন্ধু স্কয়ার’র শুভ উদ্বোধন করা হয়েছে। ১৫ মার্চ রবিবার কৈয়ারবিলে সকাল ১০টার সময় কৈয়ারবিল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ‘বঙ্গবন্ধু প্রতিকৃতি’ ও সুরাজপুর – মানিকপুর বাজারে দুপুর সাড়ে ১২টার সময় ‘বঙ্গবন্ধু স্কয়ার’র উদ্বোধন করা হয় ।

কৈয়ারবিল ইউনিয়ন ছাত্রলীগ ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন ছাত্রলীগের পৃথক পৃথক উদ্যোগে আয়োজিত দুটি বর্নাঢ্য ঝাকজমক অনুষ্ঠানের মধ্যদিয়ে জাতির জনকের ‘বঙ্গবন্ধুর প্রতিকৃতি’ ও ‘বঙ্গবন্ধু স্কয়ার‘র শুভ উদ্বোধন করেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোহাম্মদ মারুফ।

এসময় উপস্থিত ছিলেন, কৈয়ারবিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহুরুল ইসলাম, সিনিয়র শিক্ষক মোহাম্মদ এরশাদ, চকরিয়া উপজেলা কৃষকলীগের যুগ্ন-আহবায়ক জাফর আলম সিকদার, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের নেতা আব্দুল্লাহ আল আরমান , চকরিয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি খোরশেদ আলম নাসিম, চকরিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জিকু, চকরিয়া উপজেলা ছাত্রলীগের নেতা জুলফিকার আলী ভুট্টো,

সুরাজপুর –মানিকপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রাহুল বড়–য়া ও বর্তমান ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফেরদৌস। এসময় আরও উপস্থিত ছিলেন , কৈয়ারবিল ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক মিজানুর রহমান , লক্ষ্যারচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শাওয়াল, কৈয়ারবির ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহাদত হোসেন উপস্থিত ছিলেন , সুরাজপুর -মানিকপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রায়খান শরিফ বাবু, যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান , এসময় আরও উপস্থিত ছিলেন কৈযারবির ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক পারভেজ ও অমিত,নওশেদ। আরাফাত,অংসিং রাখাইন প্রমূখ । পরে সুরাজপুর- মানিকপুর ইউনিয়ন ছাত্রলীগের পক্ষথেকে চকরিয়া উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোহাম্মদ মারুফকে একটি সম্মাননা স্বারক প্রদান করা হয় ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •